পরনে স্লিপ ড্রেস, হাতে শাখা-পলা, হানিমুনে গিয়ে শরীরী নেশায় আগুন জ্বালালেন নববধূ মৌনি

মৌনি রায়কে নিয়ে উত্তেজনার শেষ নেই বলিউডে। বলিউডের এই গর্জিয়াস ডিভার সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  হট হ্যাপেনিং  কাপল গোয়ায় বিয়ে সেরেই কাশ্মীরে গিয়েছিলেন হানিমুনে,। স্বামী সূরজের সঙ্গে  বরফের দেশে রোম্যান্টিক সময় কাটাচ্ছেন মৌনি রায়। হানিমুনের প্রতিটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মৌনি রায়। আর তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এবার স্লিপ ড্রেসে আগুন ধরানো ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন মৌনি রায়। হাতে জ্বলজ্বল করছে শাখা-পলা ও মেহেন্দি।  প্রিন্টেড স্লিপ ড্রেসে মৌনির শরীরী উষ্ণতায় কুপোকাত ভক্তরা।

Riya Das | Published : Feb 14, 2022 5:29 AM IST / Updated: Feb 14 2022, 11:39 AM IST

19
পরনে স্লিপ ড্রেস, হাতে শাখা-পলা, হানিমুনে গিয়ে শরীরী নেশায় আগুন জ্বালালেন নববধূ মৌনি

গত মাসেই চারহাত এক হয়েছে সূরজ ও মৌনির। বিয়ের পর্ব শেষ হতে না হতেই একের পর এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মৌনি ও সূরজকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা । বলিউডের হট হ্যাপেনিং  কাপল গোয়ায় বিয়ে সেরেই কাশ্মীরে গিয়েছিলেন হানিমুনে  (Mouni Roy- Suraj Nambiar Honeymoon ) ।

29

স্বামী সূরজের সঙ্গে  বরফের দেশে রোম্যান্টিক সময় কাটিয়েছেন মৌনি রায়। হানিমুনের প্রতিটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মৌনি রায়। আর তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এবার স্লিপ ড্রেসে আগুন ধরানো ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Honeymoon ) । 

39

হাতে জ্বলজ্বল করছে শাখা-পলা ও মেহেন্দি। শার্টিনের স্লিপ ড্রেসে মৌনির শরীরী উষ্ণতায় কুপোকাত ভক্তরাা। পিঠখোলা ব্যাকলেস পোশাকে মৌনিকে দেখে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।  প্রতিটা ছবি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ার পাতা (Mouni Roy- Suraj Nambiar Honeymoon )।

49


ফ্লোরাল প্রিন্টের সাহসী পোশাকে ধরা দিয়েছেন মৌনি রায়। হানিমুনে গিয়েও কাটাছেড়া পোশাকের সঙ্গে মৌনির শাখা-পলা নজর কেড়েছে নেটিজেনদের। বিয়ের মেহেন্দিও হাতে জ্বলজ্বল করছে। মৌনিকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা  (Mouni Roy- Suraj Nambiar Honeymoon )। 
 

59

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ (Mouni Roy- Suraj Nambiar Honeymoon ) ।
 

69

কাশ্মীরে বরফের কোলে সৌন্দর্যের মধ্যে সূরজ ও মৌনি ধরা দিয়েছেন রোম্যান্টিক পোজে। সূরজের সঙ্গে হানিমুনের প্রতিটা মুহূর্ত এনজয় করছেন মৌনি রায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হানিমুনের রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Honeymoon )।

79

মৌনির শেয়ার করে ছবিতে সূরজের সঙ্গে সিজলিং কেমিস্ট্রি ধরা পড়েছে। বরফে ঘেরা পাহাড়ের কোলো স্বামীর সঙ্গে রোম্যান্টিক পোজে ধরা দিয়েছেন বলি নায়িকা। প্রতিটি ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Mouni Roy- Suraj Nambiar Honeymoon ) ।

89

মৌনির হানিমুনের ছবি প্রকাশ্যে আসতেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। বরফে ঢাকা পাহাড়, ঝর্ণা, নদী সমস্তটাই দেখা গিয়েছে। হানিমুনে গিয়ে রঙিন সময় কাটাচ্ছেন বলি পাড়ার তারকা-দম্পতি। কাশ্মীরের সৌন্দর্যের মধ্যে তাদের ভালবাসা যেন দ্বিগুণ বেড়েছে (Mouni Roy- Suraj Nambiar Honeymoon ) ।

99

হানিমুনে গিয়ে স্বামীর সঙ্গে আলিঙ্গনে মত্ত মৌনি রোম্যান্টিক পোজে নিজেকে উজাড় করে দিয়েছেন। তুষারাবৃত পাহাড়ের কোলে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে নিজেকে মেলে ধরেছেন মৌনি রায়। ফ্যাশন স্টেটমেন্টেও নিজেকে প্রকৃতির কোলে উজাড় করে দিয়েছেন অভিনেত্রী (Mouni Roy- Suraj Nambiar Honeymoon )
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos