ঘাড় চেপে ধরে কাকে ঠোঁটে চুমু খাচ্ছেন রণবীর, আলিয়ার ছবিতে ফাঁস সিক্রেট, কে এই রহস্যময়ী

ব্যক্তিগত জীবনের রোম্যান্স  থেকে ফ্যাশন স্টেটমেন্ট  বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সর্বদাই থাকেন শিরোনামে। ফ্যানেদের ধরে রাখতেও সিদ্ধহস্ত মহেশ কন্যা। প্রায় ৩ বছর ধরে কাপুর পরিবারে ছেলে তথা বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন  আলিয়া। সম্প্রতি আলিয়া ভাট একটি ছবি পোস্ট করেছেন যা দেখা মাত্রই নজর কেড়েছে আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর কাপুর। ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার ছবির পিছনেই ঘাড় চেপে ধরে কাকে চুমু খাচ্ছেন রণবীর কাপুর। মহিলার সঙ্গে চরম ঘনিষ্ঠতা মুহূর্ত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Aug 20, 2021 4:16 AM IST / Updated: Aug 20 2021, 09:49 AM IST

112
ঘাড় চেপে ধরে কাকে ঠোঁটে চুমু খাচ্ছেন রণবীর, আলিয়ার ছবিতে ফাঁস সিক্রেট, কে এই রহস্যময়ী
ব্যক্তিগত জীবনের রোম্যান্স থেকে ফ্যাশন স্টেটমেন্ট বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সর্বদাই থাকেন শিরোনামে। ফ্যানেদের ধরে রাখতেও সিদ্ধহস্ত মহেশ কন্যা। প্রায় ৩ বছর ধরে কাপুর পরিবারে ছেলে তথা বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন আলিয়া। সম্প্রতি আলিয়া ভাট একটি ছবি পোস্ট করেছেন যা দেখা মাত্রই নজর কেড়েছে আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর কাপুর। ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার ছবির পিছনেই ঘাড় চেপে ধরে কাকে চুমু খাচ্ছেন রণবীর কাপুর। মহিলার সঙ্গে চরম ঘনিষ্ঠতা মুহূর্ত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
212
বলিউডের লাভবার্ডস আলিয়া ভাট এবং রণবীর কাপুর কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন।
312
সম্প্রতি আলিয়া ভাট একটি ছবি পোস্ট করেছেন যা দেখা মাত্রই নজর কেড়েছে আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর কাপুর। ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার ছবির পিছনেই ঘাড় চেপে ধরে কাকে চুমু খাচ্ছেন রণবীর কাপুর। মহিলার সঙ্গে চরম ঘনিষ্ঠতা মুহূর্ত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
412
খোলা চুল, প্রিন্টেড ড্রেস, ব্যক্তিগত স্টাইলিস্ট লক্ষ্মী লেহরের ছবিতে নজর কেড়েছেন আলিয়া ভাট। তবে আলিয়ার পিছনে রণবীর কাপুরের কীর্তি নজর এড়ায়নি নেটিজেনদের।
512
নিজের বাড়ি এক কোণায় দাঁড়িয়েই এই ছবি তুলেছেন রাজি-র নায়িকা। তবে নিজের স্টাইল স্টেটমেন্টে নয়, বরং প্রেমিক রণবীরের কীর্তি দেখেই জোর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।
612
আলিয়ার পিছনে দুটি ছবি দেখা যাচ্ছে। যেখানে একটিতে দেখা যাচ্ছে, হাতে আঁকা পেইন্টিং, এবং উপরের ছবিটিতে দেখা যাচ্ছে গলা জড়িয়ে ধরে এক মহিলাকে আদর করছেন রণবীর কাপুর। এবং সেই লাস্যময়ী যে আলিয়া, তা বুঝতেও বেশি সময় নেয়নি নেটিজেনরা।
712
কালো শর্টস, হাই হিল বুটস পরে সিঁড়িতে বসে রয়েছেন আলিয়া। এবং গলা জড়িয়ে চুমুতে আদরে ভরিয়ে দিচ্ছেন রণবীর। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নিজের বাড়ির দেওয়ালে ফ্রেমবন্দি করে রেখেছেন আলিয়া ভাট।
812
ভালবাসার মগ্ন ছবিটি সম্ভবত রনথম্ভোর ন্যাশনাল পার্কে নিউ-ইয়ার উদযাপনের সময়ের ছবি। যেখানে পরিবারের সঙ্গে হাজির হয়েছিলেন দুই বলি তারকা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
912
বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি।
1012
২০১৮ সাল থেকে একে অপরকে ডেট করছেন রণবীর আলিয়া। দুজনের সম্পর্কের মধ্যেই করোনা বাধা হয়ে না দাঁড়ালেও কাপুর পরিবারের একের পর এক মৃত্যর কারণেই পিছিয়ে গিয়েছে তাদের বিয়ের দিনক্ষণ।
1112
রণবীর কাপুর নিজেও জানিয়ে দিয়েছিলেন, এত কিছু না ঘটলে এতদিনে হয়তো বিয়েটা সেরে নিতেন রণবীর-আলিয়া। বলিউডের লাভবার্ডস কবে গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে ভক্তরা।
1212
রণবীর-আলিয়া অভিনীত ছবি 'ব্রহ্মাস্ত্র' -তে একসঙ্গে দেখা যাবে বলিউডের লাভবার্ডসকে। ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে যাচ্ছে। ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনি, মৌনি রায় সহ একাধিক বলি তারকাকে দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos