এবার কি দক্ষিণী ছবিতে কিং খান, বোল্ড লুকে সুহানা নয়, নয়া চমকে ভাইরাল এবার শাহরুখ

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় তিন দশক ধরে রাজ করছেন শাহরুখ খান। সিনেমায় তাঁর এন্ট্রি মানেই রুপোলী পর্দায় ঝড়। আজও অনুরাগীদের সংখ্যা অগুন্তি। কিন্তু এই কিং খানকেই প্রায় দীর্ঘ আড়াই বছরেরও বেশি সময় ধরে বড় পর্দায় দেখা যাচ্ছে না। 

Jayita Chandra | Published : Aug 19, 2021 10:48 AM IST

19
এবার কি দক্ষিণী ছবিতে কিং খান, বোল্ড লুকে সুহানা নয়, নয়া চমকে ভাইরাল এবার শাহরুখ
২০১৮ সালে ‘জিরো’ ছবিতে তাঁকে শেষবারের মতো বড় পর্দায় দেখা যায়। স্বভাবতই অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে আবারও বড় পর্দায় ঝড় তুলতে দেখা যাবে বলিউডের বাদসাকে।
29
সম্প্রতি খবর পাওয়া যায় একটি স্পাই থ্রিলার ছবির শুট করছেন শাহরুক। ছবির নাম ‘পাঠান’। নেটাগরিকদের অনেকেই মনে করছেন এই ছবি দিয়ে শাহরুখের ফিল্ম কেরিয়ারের দ্বিতীয় অধ্যায় শুরু হবে।
39
তবে ঠিক কবে ছবিটি মুক্তি পাবে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। এরই মধ্যে বলি-পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতে অভিনয় করতে দেখা যাবে কিং খানকে।
49
সূত্রের খবর অনুযায়ী, ছবিতে শাহরুখের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এর পাশাপাশি বলিউডের বেশ কিছু তারকাদেরও এই ছবিতে দেখা যাবে বলে জানা যাচ্ছে।
59
বর্তমানে বলিউডের জনপ্রিয় মুখ সানিয়া মালহোত্রাকেও এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে কিছুদিন আগেই খবর পাওয়া যাচ্ছিল পরিচালক রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে অভিনয় করছেন কিং খান।
69
হিরানির এই ছবি আবারও একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে কাজল এবং শাহরুখকে। এখন দেখার বিষয় হল পাঠানের পর শাহরুখ কোন সিনেমার শুটিং আগে শুরু করেন।
79
তবে খবরের শিরোনামে এখন শাহরুখ কন্যা সুহানা। সম্প্রতি বলিউড ডেবিউ নিয়ে জল্পনা তুঙ্গে। ছেলে পরিচালনায়, মেয়ে অভিনয়ে, এবার পালা শাহরুখের।
89
বহু অপেক্ষার পর অবশেষে পর্দায় ফেরার পালা। দীর্ঘদিন ধরে ছবি নেই কিং খানের। গত তিন বছরে একাধিক জল্পনা ছড়িয়ে সর্বত্র। তবে এবার আর জল্পনা নয়।
99
এক সঙ্গে তিন তিনটে প্রজেক্টে কাজ করছেন তিনি। তবে কোভিডের কোপে বেশ কিছুটা সময় লাগছে ছবির কাজ হতে, তাই এখনই পর্দায় দেখা মিলছে না কিং খানের।
Share this Photo Gallery
click me!
Recommended Photos