প্রকাশ্য রাস্তাতেই টয়লেট করতে হয়েছিল আলিয়াকে, থ্রো-ব্যাক অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী

আলিয়া ভাট। পরিচালক মহেশ ভাটের ছোট কন্যা হিসেবে নয়, বরং অল্প বয়সেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে দাপটের সঙ্গে অভিনয় করছেন। একের পর এক  ব্লকবাস্টার সিনেমা রয়েছে তার ঝুলিতে। একটি চরিত্রকে নিখুত করতে গেলে তার অন্দরে ঢুকে যেতে হয় অভিনেতা অভিনেত্রীদের। আর সেখানেই লুকিয়ে ছবির সাফল্য। শুটিং করতে গিয়ে অনেক কিছুর সম্মুখীন হতে হয় অভিনেতা অভিনেত্রীদের। তেমনই একটি অদ্ভুত অভিজ্ঞতার শিকার হয়েছিলেন বলি অভিনেত্রী আলিয়া ভাট।
 

Riya Das | Published : Jun 9, 2020 9:32 AM IST / Updated: Jul 03 2020, 04:08 PM IST

18
প্রকাশ্য রাস্তাতেই টয়লেট করতে হয়েছিল আলিয়াকে, থ্রো-ব্যাক অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউডে এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই।

28

বিয়ের খবরে মধ্যেও আলিয়ার পুরোনো শুটিং সেটের অভিজ্ঞতায় উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

38

আলিয়া ভাট জানিয়েছেন, পরিচালক ইমতিয়াজ আলির 'হাইওয়ে' ছবির শুটিং এর সময় মাঝ রাস্তাতেই আলিয়াকে টয়লেট করতে হয়েছিল।

48

এক সাক্ষাৎকারে অভিনেত্রী  'হাইওয়ে' ছবির শুটিং এর অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন।

58


 ছবিতে পুরো শুটিংটাই যাযাবরের মতোন ঘুরে ঘুরে হয়েছে। একটি ট্রাকে করে রাস্তা দিয়েই চলেই যেতাম। যেখানেই ভাল আলো দেখতাম সেখানেই ছবির শুটিং শুরু হয়ে যেত, জানিয়েছেন অভিনেত্রী  আলিয়া।

68

আলিয়া আরও জানিয়েছেন কোন ভ্যানিটি ভ্যান ছাড়া, টয়লেট ছাড়া তিনি কীভাবে পুরো ছবির শুটিংটা চালিয়ে গেছেন। সেই ছবির শুটিংয়েই রাস্তার মাঝে টয়লেট করতে হয়েছিল আলিয়াকে।

78


'হাইওয়ে' ছবিতেই আলিয়া স্টারকিড ইমেজ ছেড়ে বেরিয়ে এসেছিলেন। এই ছবি বলি কেরিয়ারে নয়া মোড় ঘুরিয়েছে।

88

 করোনা আতঙ্কেই আরও কাছাকাছি চলে এসেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। হোম কোয়ারেন্টাইনে  দুজনেই একসঙ্গে লিভ-ইন করছেন বলে সূত্র থেকে জানা গেছে। বেশ কয়েকটি ইনস্টা পোস্ট দেখেই তাদের লিভ-ইনের বিষয়টি যেন আরও জোড়ালো হয়েছে। অয়ন মুখোপাধ্যায়ের আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে রণবীর ও আলিয়াকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos