প্রেমিককে না পেয়ে কাছে টেনে নিলেন অন্য 'রণবীর'-কে, একান্তে এ কী করলেন আলিয়া ভাট

২৮-শে পা দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। জন্মদিন মানেই একটি বিশেষ দিন। কিন্তু এ বছরের জন্মদিন একটু অন্যরকম। এই বছরের জন্মদিনেও মন ভাল নেই অভিনেত্রীর। কারণ বিশেষ দিনে তিনি পাশে পাচ্ছেন না নিজের কাছের মানুষকে। রণবীরকে ছাড়া জন্মদিন কীভাবে স্পেশ্যাল হবে আলিয়ার। আর তাতেই দূরত্ব বাড়ছে রণবীর-আলিয়ার।  প্রেমিক রণবীরকে ছাড়াই রবিবার রাতে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিল মেন্টর করণ জোহর। এবং সেখানেই প্রেমিককে ছেড়ে অন্য রণবীরের সঙ্গে বার্থডে-র গ্র্যান্ড পার্টিতে হুল্লোড় করতে দেখা গেল আলিয়াকে। শানদার পার্টিতে নজর কাড়লেন কারা, রইল ঝলক।

Riya Das | Published : Mar 15, 2021 9:41 AM IST

112
প্রেমিককে না পেয়ে কাছে টেনে নিলেন অন্য 'রণবীর'-কে,  একান্তে এ কী করলেন আলিয়া ভাট

ঘড়ির কাটায় ১২ টা পেরোতেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে অভিনেত্রী আলিয়া ভাটের সোশ্যাল মিডিয়ার পাতা। ২৮-শে পা দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। 

212

জন্মদিনে বিশেষ কী প্ল্যান রয়েছে আলিয়ার, তা জানতেই মুখিয়ে ছিলেন ভক্তরা।  সম্প্রতি জন্মদিনের ঝলক প্রকাশ্যে এল।

312

 বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের এ বছরের জন্মদিন একটু অন্যরকম। এই বছরের জন্মদিনেও মন ভাল নেই অভিনেত্রীর। কারণ বিশেষ দিনে তিনি পাশে পাচ্ছেন না নিজের কাছের মানুষকে। রণবীরকে ছাড়ায় জন্মদিন কীভাবে স্পেশ্যাল হবে।

412


যার ফলে দূরত্ব বাড়ছে রণবীর-আলিয়ার। কিন্তু কেন? কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে নিজের বাড়িতে কোয়ারান্টিনে রয়েছেন রণবীর কাপুর। এবং স্বাভাবিক ভাবেই আলিয়ার থেকে আলাদা থাকতে হচ্ছে রণবীরকে।

512

তবে প্রেমিক রণবীরকে ছাড়াই রবিবার রাতে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিল মেন্টর করণ জোহর। এবং সেখানেই প্রেমিককে ছেড়ে অন্য রণবীরের সঙ্গে বার্থডে-র গ্র্যান্ড পার্টিতে হুল্লোড় করতে দেখা গেল আলিয়াকে।

612

 শানদার পার্টিতে নজর কাড়লেন বলি হার্টথ্রব রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর-মালাইকা আরোরা, শাহরুখ পুত্র আরিয়ান সহ আরও অনেককেই।

712

 

পার্টির মধ্যমণি আলিয়া ভাটকে লাল-কালো গর্জিয়াস পোশাকে দেখা গিয়েছিল। করণের বাড়িতেই আয়োজিত ঘরোয়া পার্টিতে অংশ নিয়েছিলেন বলি সেলেবরা।
 

812

রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও হাজির ছিলেন আলিয়ার জন্মদিনের অনুষ্ঠানে। 

912

প্রেমিকা মালাইকাকে পাশে নিয়ে হাজির হয়েছিলেন বনি পুত্র অর্জুন কাপুরও। 

1012

সাদা পোশাকে প্রাক্তন বয়ফ্রেন্ডের ফিয়ন্সের বার্থডে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে প্রেমিককে পাশে না পেলেও অন্য রণবীরের সঙ্গেই যে মজেছিলেন আলিয়া, পার্টির চমকই সেকথা বলছেন। ২৮ শে পা দেওয়া আলিয়ার পাশে রণবীর সিংহ যেন পার্টি জমিয়ে দিয়েছিলেন।

1112


জন্মদিনের আগেও বন্ধুর বিয়েতে জয়পুরে গিয়ে নজর কেড়েছিলেন আলিয়া। কখনও তিনি জলেবি বাঈ আবার কখনও তিনি গেন্দা ফুল-এ বাজিমাত করেছেন, যা নেটদুনিয়ার হটকেক।

1212


জন্মদিনে সীতা-র লুকে প্রকাশ্যে এলেন আলিয়া ভাট। এস এস রাজামৌলির আরআরআর-এ আলিয়া থেকে হতবাক দর্শকরা। গাঙ্গুবাঈ থেকে সীতার চমকে আপ্লুত দর্শক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos