শারীরিক সম্পর্ক অতীত, কাছে নেই রণবীর, প্রেমিকের কথা মনে পড়লেই গোপনে এটি করেন আলিয়া

ফ্যাশন স্টেটমেন্ট থেকে ব্যক্তিগত জীবনের রোম্যান্স  বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সর্বদাই থাকেন শিরোনামে। ফ্যানেদের ধরে রাখতেও সিদ্ধহস্ত মহেশ কন্যা। প্রায় ৩ বছর ধরে কাপুর পরিবারে ছেলে তথা বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন  আলিয়া। বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। সম্প্রতি আলিয়ার চেয়ে অনেকটাই দূরে রয়েছেন রণবীর। আর সেই কারণেই বয়ফ্রেন্ডকে খুব মিস করছেন আলিয়া। প্রেমিককে মনে পড়লেই চুপিচুপি এই কাজ করে নিচ্ছেন আলিয়া।
 

Riya Das | Published : Jul 30, 2021 4:59 AM IST

111
শারীরিক সম্পর্ক অতীত, কাছে নেই রণবীর, প্রেমিকের কথা মনে পড়লেই গোপনে এটি করেন আলিয়া

প্রায় ৩ বছর ধরে কাপুর পরিবারে ছেলে তথা বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন  আলিয়া। কিছু না কিছু করেই সর্বদাই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। এবারও তেমনটাই করলেন আলিয়া। 

211


বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। 

311

সম্প্রতি আলিয়ার চেয়ে অনেকটাই দূরে রয়েছেন রণবীর। আর সেই কারণেই বয়ফ্রেন্ডকে খুব মিস করছেন আলিয়া। প্রেমিককে মনে পড়লেই চুপিচুপি এই কাজ করে নিচ্ছেন আলিয়া।

411

বয়ফ্রেন্ড রণবীর কাপুরের টুপি চুরি করেছেন আলিয়া ভাট। এবং লুকোছাপা না করেই সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন অভিনেত্রী। যেখানে আলিয়াকে কালো টুপি মাথায় দেখা গেছে। টুপির ক্যাপশনে লেখা তোমার প্রত্যাশার থেকেও ওপরে।
 

511

খোলা চুলে কালো রঙের টুপির সঙ্গে কালো রঙের ম্যাচিং টপ পরেই চেয়ারে বসে আনমনা ভাবে ক্যামেরায় পোজ দিয়েছেন আলিয়া। ঘরের বসেই এই ছবি যে তোলা হয়েছে তা ব্যাকগ্রাউন্ডের একাধিক ফোটোফ্রেমেই ধরা পড়েছে।

611

নিজের ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, আমি যখন ওকে মিস করি, তখন ওর জিনিসগুলি চুরি করতে শুরু করি। পাশাপাশি এও জানিয়েছেন, কখনও সেলফি নিতে ভুলো না যেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়েছে আলিয়ার এই সেলফি ছবি।

711

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

811

২০১৮ সাল থেকে একে অপরকে ডেট করছেন রণবীর আলিয়া। দুজনের সম্পর্কের মধ্যেই করোনা বাধা হয়ে না দাঁড়ালেও কাপুর পরিবারের একের পর এক মৃত্যর কারণেই পিছিয়ে গিয়েছে তাদের বিয়ের দিনক্ষণ।

911

রণবীর কাপুর নিজেও জানিয়ে দিয়েছিলেন, এত কিছু না ঘটলে এতদিনে হয়তো বিয়েটা সেরে নিতেন রণবীর-আলিয়া। বলিউডের লাভবার্ডস কবে গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে ভক্তরা।

1011

রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' -তে একসঙ্গে দেখা যাবে  বলিউডের লাভবার্ডসকে। ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে যাচ্ছে। ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনি, মৌনি রায় সহ একাধিক বলি তারকাকে দেখা যাবে।
 

1111

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের কাছে 'ব্রহ্মাস্ত্র' ছাড়া বেশ কিছু প্রজেক্টের কাজ রয়েছে।  রণবীরকে 'শামশেরা' ছবিতে দেখা যাবে এবং আলিয়া ভাটকে আরআরআর, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, ডার্লিংস-এ দেখা যাবে। যেখানে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন আলিয়া ভাট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos