আগামী মাসের শেষেই কি কোল আলো করে আসবে আলিয়ার সন্তান, প্রকাশ্যে এল নয়া তথ্য

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন আলিয়া ভাট। অভিনেত্রীপৃর প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। সূত্র থেকে জানা গেছে, আর কিছুদিনের মধ্যে পৃথিবীর আলো দেখবে আলিয়ার সন্তান। চিকিৎসকেরা জানিয়েছেন,নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের শুরুর মধ্যে যে কোনও সময়েই আলিয়ার কোল আলো করে আসবে কাপুর পরিবারের ছোট্ট একরত্তি সন্তান।

Riya Das | Published : Oct 18, 2022 8:30 AM IST

110
আগামী মাসের শেষেই কি কোল আলো করে আসবে আলিয়ার সন্তান, প্রকাশ্যে এল নয়া তথ্য

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাটের। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। রণবীর-আলিয়াকে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার সন্তানকে নিয়ে চর্চা শোনা যাচ্ছে। কবে আসবে আসন্ন সন্তান, তার অপেক্ষাতেই রয়েছে ভক্তরা।

210

ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। 

310

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন আলিয়া ভাট। অভিনেত্রীপৃর প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা।

410


 সূত্র থেকে জানা গেছে, আর কিছুদিনের মধ্যে পৃথিবীর আলো দেখবে আলিয়ার সন্তান। চিকিৎসকেরা জানিয়েছেন,নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের শুরুর মধ্যে যে কোনও সময়েই আলিয়ার কোল আলো করে আসবে কাপুর পরিবারের ছোট্ট একরত্তি সন্তান।

510


চিকিৎসকেরা জানিয়েছেন,  যে কোনও সময়েই প্রসববেদনা উঠতে পারে আলিয়ার। এবং ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে,  মুম্বইয়ের এক ঘনিষ্ঠ হাসপাতালে ভূমিষ্ঠ হবে আলিয়ার নবজাতক। এই মুহূর্তে কাপুর পরিবারে চলছে চূড়ান্ত ব্যস্ততা।

610

আলিয়া ও রণবীরের নবজাতকের জন্য বাড়ি সাজানো থেকে নার্সারি গোছানো সবটাই প্রায় শেষ পর্যায়ে। অন্যদিকে নিজের ব্যবসা নিয়ে বেশ চিন্তাভাবনা করছেন আলিয়া ভাট। নিজে যেমন মা হচ্ছেন তেমনই দেশের অন্যান্য হবু মায়েদের নিয়ে তার চিন্তা বাড়ছে।
 

710

পরিবার সূত্রে জানা গিয়েছে,  মুম্বইয়ের গিরগ্রামের এইচ এন রিল্যায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। এখনও পর্যন্ত তেমনই পরিকল্পনা রয়েছেন। প্রতিমুহূর্তে আলিয়ার কাছে রয়েছেন রণবীর কাপুর।

810


চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। তবে হবু মা আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর কাপুর, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

910

আলিয়া বলেন, রণবীর সবসময়েই আমার যত্ন নেয়। তবে যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা, তাহলে এর উত্তর না । তবে আমাকে বিশেষ মনে করানোর জন্য ও অনেক কিছু করে। প্রেগন্যান্ট হওয়াার পর তা আরও বেশি করে।

1010

অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos