'বোটক্স'করিয়েই ঢেকেছেন শরীরের খুঁত, 'প্লাস্টিক সুন্দরী'-র তকমা আজও পিছু ছাড়েনি এই বলি ডিভাদের

শরীরের যে অংশ অপছন্দ সেখানেই ছুরি-কাঁচি চালিয়ে দেন বলি তারকারা। তারপর সেরাটা নিয়ে আসেন সকলের সামনে। সেই তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন থেকে মালাইকা আরোরা সহ আরও অনেকেই। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে।  কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেকে সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। প্লাস্টিক, টু মাচ বোটক্স বলে ট্রোলডও হয়েছেন বলি তারকারা।

Riya Das | Published : Oct 18, 2022 5:31 AM IST

16
 'বোটক্স'করিয়েই ঢেকেছেন শরীরের খুঁত, 'প্লাস্টিক সুন্দরী'-র তকমা আজও পিছু ছাড়েনি এই বলি ডিভাদের

বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর। সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। পোশাকের কারণে হামেশাই কটাক্ষের শিকার হন জাহ্নবী কাপুর। তার সাজপোশাক দেখে নেটিজেনরা বলছেন হলিউড নায়িকা কিম কার্দাশিয়ানকেই অনুকরণ করে চলছেন জাহ্নবী কাপুর। নেটিজেনরা অনেকেই বলছেন ব্রেস্ট সার্জারি করিয়েই  কিম কার্দাশিয়ান হতে চাইছেন শ্রী কন্যা।

26

শরীরের যে অংশ অপছন্দ সেখানেই চালিয়ে দেন ছুরি-কাঁচি। তারপর সেরাটা নিয়ে আসেন সকলের সামনে। সেই তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।। কৃত্রিম পদ্ধতিতেই নাকি নিজেকে সুন্দর করে রেখেছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্লাস্টিক সার্জারির সাহায্যেই নাকি তার এই সৌন্দর্য। কালো-কুৎসিতের তকমা থেকে প্লাস্টিক বলে কটাক্ষ, বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে কেচ্ছায় সরগরম বি-টাউন।

36

 বক্ষ বিভাজিকা, নিতম্ব উন্মুক্ত করেই নেটপাড়ায় ঝড় তুলছেন বলি সেলেবরা। বর্তমানে বি-টাউনে ন্যাচারাল বিউটির সংখ্যা প্রায় হাতে গোনা। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে।  কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেকে সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। মাত্র ১৫ বছর বয়সে ব্রেস্ট সার্জারি করে স্তনের আকার বাড়িয়েছিলেন রাখি সাওয়ান্ত। নিজের শরীরী নেশায় সকলকে পাগল করতেই নিমেষে হয়ে উঠেছিলেন বলিউডের হট বেবি।

46


 সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার। সঙ্গমের দৃশ্যই হোক কিংবা ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের। বিশেষত ইমরান হাশমির সঙ্গে মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা আজও বুঁদ ভক্তরা। শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শেরওয়াত আজও বলিউডে সেক্স সিম্বল হিসেবেই সকলের কাছে পরিচিত।  তিনিও হেঁটেছিলেন সার্জারির পথে। ব্রেস্ট প্রতিস্থাপন করেই সকলের কাছে যৌনতার প্রতীক হয়ে উঠেছিলেন মল্লিকা শেরওয়াত।

56

শিল্পা শেট্টির  ট্রান্সফরমেশনে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। তিন দশক আগের আর এখনকার শিল্পার সঙ্গে যেন আকাশ-পাতাল পার্থক্য রয়েছে। ছুরি-কাঁচির সাহায্যে যে সেক্সিয়েস্ট তকমা ধরে রেখেছেন তা নিজেই জানিয়েছেন শিল্পা শেট্টি। কুৎসিত তকমা নয়, বরং চোখধাঁধানো সৌন্দর্যের জন্যই অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন শিল্পা শেট্টি। সূত্র থেকে জানা গেছে, নিজের নাকের আকার নিয়ে খুশি ছিলেন না। এখনও অবধি ২ বার নাকের অস্ত্রোপচার করিয়েছেন শিল্পা শেট্টি। তবে লুকোছাপা নয়, প্লাস্টিক সার্জারি সাহায্যে নিজেকে বদলে ফেলার কথা প্রকাশ্যেই কবুল করেছিলেন শিল্পা শেট্টি। নাক ছাড়াও স্তনেরও অস্ত্রোপচার করেছিলেন শিল্পা শেট্টি।

66

বলি অভিনেত্রী আয়েশা টাকিয়া এমনিতেই তার সুডৌল স্তনের জন্য চর্চায় ছিলেন। পরে জানা যায় সকলের নজর কাড়তেই নাকি বিগ সাইজ স্তন প্রতিস্থাপন করেছিলেন আয়েশা টাকিয়া। যার কারণে শিরোনামে উঠে এসেছেন নায়িকা। তবে ব্রেস্ট সার্জারির পরই নাকি অসহ্য কোমরের যন্ত্রণায় ভুগেছিলেন নায়িকা। তারপর ফের অস্ত্রোপচার করে ছোট সাইজের স্তন প্রতিস্থাপন করেছেন নায়িকা। এখন আর সেভাবে দেখা যায় না আয়েশাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos