শীতের ফ্যাশনে আলিয়ার লুক পেতে চান, ক্রপ টপের সঙ্গে ট্রাই করুন 'ফ্যাশনেবল জ্যাকেট'

শীত আসার সঙ্গে সঙ্গেই শীতের পোশাক নিয়ে এক্সপেরিমেন্টাল  স্টাইল শুরু হয়ে যায় প্রত্যেকেরই। নিত্যদিনের ব্যবহারের জন্য হরেক রকমের সোয়েটার তো রয়েছেই, হাল ফ্যাশনে ট্রেন্ডি লুক আনতে জ্যাকেটও ফ্যাশন ইন। আলিয়া ভাট হোক কিংবা প্রিয়ঙ্কা চোপড়া অভিনেত্রীদের নজরকাড়া জ্যাকেটেই শীতের ফ্যাশনে ছক্কা হাঁকাতে পারেন নিমেষেই, রইল প্রিয় তারকাদের জ্যাকেটের এক্সক্লুসিভ ছবি।

Riya Das | Published : Dec 16, 2020 8:40 AM IST

15
শীতের ফ্যাশনে আলিয়ার লুক পেতে চান, ক্রপ টপের সঙ্গে  ট্রাই করুন 'ফ্যাশনেবল জ্যাকেট'

সোয়েটার কিংবা জ্যাকেট নিয়ে সকলেই এক্সপেরিমেন্ট করে থাকেন। আলিয়ার মতোন কুল লুক পেতে অনায়াসেই এই অ্যাবসট্র্যাক প্রিন্টেড জ্যাকেট ট্রাই করতে পারেন। এই জ্যাকেটটি পরলেই পার্টির মধ্যমণি হয়ে যাবেন আপনি।

25

সকলেরই ওয়ারড্রোবেই কমবেশি প্রিয়ঙ্কার মতোন এই লেদারের জ্যাকেট রয়েছে। শীতের জমকালো পার্টিতে হাই হিল বুট, শর্ট পোশাকের সঙ্গে এই লেদারের জ্যাকেট পরে চমকে দিতে পারেন অনায়াসেই।

35

উইন্টারস মানেই কালারফুল একটা ব্যাপার।  অভিনেত্রী কৃতি শ্যাননের মতো উজ্জ্বল গোলাপী রঙের এই ধরনের জ্যাকেট  জিন্স কিংবা ট্রাউজার্সের সঙ্গে ট্রাই করতে পারেন।

45

কঙ্গনা রানাওয়াতের এই জ্যাকেটটি গরমেও অনায়াসে ট্রাই করতে পারেন। যে কোনও পার্টিতে শর্ট ড্রেসের সঙ্গে ট্রাই করতে পারেন এই  লং জ্যাকেট।
 

55

শীতকালের ফ্যাশনে নানা ধরনের স্যুট পরতে সকলেই ভালবাসেন। স্কার্টের সঙ্গে অনায়াসে ট্রাই করতে পারেন তারা সুতারিয়ার মতোন এই জ্যাকেটটি। সকালবেলার কোনও অনুষ্ঠানে স্কার্ট কিংবা জাম্পস্যুটের সঙ্গে দারুণ মানাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos