Ameesha Patel : বক্ষযুগলের গভীর খাঁজে জ্বলছে আগুন, আমিশার ভরা যৌবনে বুঁদ ভক্তরা

 অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা। ৪৫ বছরে কীভাবে ধরে রেখেছেন ভরা যৌবন, জেনে নিন হট অ্যান্ড সেক্সি আমিশার সিক্রেট।

Riya Das | Published : Dec 11, 2021 2:58 AM IST / Updated: Dec 11 2021, 11:14 AM IST

110
Ameesha Patel :  বক্ষযুগলের গভীর খাঁজে জ্বলছে আগুন, আমিশার ভরা যৌবনে বুঁদ ভক্তরা

সালটা ২০০০। ''কহো না প্যায়ার হ্যায়' ছবিতেই বলি অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল (Ameesha Patel)। সেইদিনের মিষ্টি সোনিয়াকে দেখে রীতিমতো ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। 

210

চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার (Ameesha Patel)। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা।

310

যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে কুল মুডে রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা (Ameesha Patel)।

410


বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা (Ameesha Patel) । তার শরীরী জাদুতে ঘায়েল ভক্তরা।

510

আমিশা (Ameesha Patel) একটি সাক্ষাৎকারে তাদের রিলেশনের কথা স্বীকারও করেছিলেন। সূত্রের খবর,  বিয়ের বিষয়েও কথা হয়েছিল বিক্রমের সঙ্গে। তবে খুব বেশিদিন এই সম্পর্ক স্থায়ী হয়নি। 

610

বক্ষ-বিভাজিকাই যেন আমিশার ফ্যাশন স্টেটমেন্ট। উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা।বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ডিভা আমিশা (Ameesha Patel)।  প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। 

710

৪৫-এ এসেও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন আমিশা (Ameesha Patel)। কীভাবে ধরে রেখেছেন যৌবন, তা জানতেই মুখিয়ে ভক্তরা। ডায়েট এবং ওয়ার্কআউট মাস্ট আমিশার। নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা করেই এই বয়সেও সুপারহট আমিশা। অভিনেত্রীর মারকাটারি ফিগারে  রীতিমতো আগুন জ্বলছে সোশ্যাল মিডিয়ায়।

 

810



নিজের সোশ্যালে মাঝেমধ্যেই ছবি পোস্ট করে শিরোনামে চলে আসেন অভিনেত্রী। আর এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রতিটি ছবিতেই উপচে পড়ছে শরীরের উষ্ণতা। হট অবতারে নিজেকে অন্য অবতারে মেলে ধরেছেন অভিনেত্রী (Ameesha Patel) । দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার হটকে মুভস।

910

ভক্তদের হাতছাড়া করতে নারাজ আমিশা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। নিজের ইনস্টাগ্রামে  প্রায়শই হট ছবি শেয়ার করেন আমিশা (Ameesha Patel)।

1010

 সোশ্যাল মিডিয়াতে এসেও কীভাবে ফ্যানেদের আটকে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমিশা। প্রতিটি ছবিতেই লাইক আর কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে রাতারাতি। উল্লেখ্য, শুধু বলিউডে নয়, তামিল ও তেলেগু ভাষার ছবিতেও অভিনয় করেন আমিশা (Ameesha Patel)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos