Ameesha Patel : স্পোর্টস ব্রা ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, আমিশার বোল্ডনেসে কাঁপছে নেটপাড়া

অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি বির্তকে জড়িয়েছেন আমিশা প্যাটেল। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা। বর্তমানে বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা। সম্প্রতি স্পোর্টস অ্যাটায়ারে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালালেন আমিশা।
 

Riya Das | Published : Feb 2, 2022 8:54 PM IST

110
Ameesha Patel : স্পোর্টস ব্রা ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, আমিশার বোল্ডনেসে কাঁপছে নেটপাড়া

বলিউড ছবিতে এখন আর দেখা যায় না 'কহো না প্যায়ার হ্যায়'-এর মিষ্টি নায়িকাকে। বরং কন্ট্রোভার্সিতে অনেক বেশি নিজের নাম জড়িয়েছেন আমিশা প্যাটেল (Ameesha Patel)। 

 

210

'কহো না প্যায়ার হ্যায়' ছবি দিয়ে বলি কেরিয়ার শুরু করেছিলেন আমিশা প্যাটেল (Ameesha Patel)। বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল। তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। 

310


চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার (Ameesha Patel)।  একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা। 

 

410

সম্প্রতি স্পোর্টস অ্যাটায়ারে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালালেন আমিশা। বক্ষ-বিভাজিকাই যেন আমিশার (Ameesha Patel)ফ্যাশন স্টেটমেন্ট। উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা।

510


পোশাক ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা।  খোলা চুল, রোদচশমায় নিজেকে যেন উজাড় করে দিয়েছেন আমিশা প্যাটেল (Ameesha Patel)।  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

610


প্রতিটি ছবিতেই উপচে পড়ছে শরীরী উষ্ণতা। হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী (Ameesha Patel)। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার হটকে মুভস। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।
 

710

 
সোশ্যাল মিডিয়াতে এসেও কীভাবে ফ্যানেদের আটকে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমিশা প্যাটেল (Ameesha Patel) । ভক্তদের হাতছাড়া করতে নারাজ আমিশা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। নিজের ইনস্টাগ্রামে  প্রায়শই হট ছবি শেয়ার করেন আমিশা।
 

810

বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা (Ameesha Patel)। প্রতিদিনই নিজের কাটাছেড়া ছবি দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান আমিশা প্যাটেল।
 

910

একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। প্রযোজক-পরিচালিক বিক্রম ভাটের সঙ্গে দীর্ঘদিন আমিশার  (Ameesha Patel) সম্পর্ক শোনা গেছে। আমিশা একটি সাক্ষাৎকারে তাদের রিলেশনের কথা স্বীকারও করেছিলেন। সূত্রের খবর,  বিয়ের বিষয়েও কথা হয়েছিল বিক্রমের সঙ্গে। তবে খুব বেশিদিন এই সম্পর্ক স্থায়ী হয়নি। 

1010

দিনকয়েক আগেই আমিশা প্যাটেলের বিয়ে নিয়ে জোর কানাঘুষো শোনা গিয়েছিল। বি-টাউনের অন্দরে কান পাতলেই আমিশার (Ameesha Patel) বিয়ের খবরে তোলপাড়া হচ্ছিল। যা নিয়ে রীতিমতো হৈ চৈ শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়া। যদি বিয়ের খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন বলি নায়িকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos