বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।  বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। বিবাহের জল্পনার মধ্যেই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন অর্জুন কাপুর । তবে কি প্রেমিকার সঙ্গে এখনই ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা, বাড়ছে জল্পনা।

Riya Das | Published : May 19, 2022 5:57 AM IST

110
বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

অর্জুন কাপুর ও মালাইকার প্রেম নিয়ে চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে। কিছুদিন আগেই বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন বলিউডের মাল্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে  মালাইকা জানান, আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। তা নিয়ে কোনও ধন্দ নেই। আমরা এখন যেখানে দাঁড়িয়ে তাতে দুজনেই ভবিষ্যৎ নিয়ে চিন্তা করছি। এবং তা নিয়ে আলোচনাও করছি। এবং ওর সঙ্গেই সুন্দর জীবন কাটাতে ও বুড়ো হতে চাই।
 

210


মালাইকা আরও বলেন, অর্জুনের সঙ্গে থাকতে নিজেকে অনেক বেশি নিরাপদ লাগে। একে অন্যের প্রতি টান এবং ভালবাসা এই সম্পর্কের পুড়োটা জুড়ে আছে। প্রতিটা দিন কাটে গভীর প্রেমে। এর চেয়ে আর বেশি কিছু বলতে নারাজ মালাইকা।

310

কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। 

410


দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। বিবাহের জল্পনার মধ্যেই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন অর্জুন কাপুর । তবে কি প্রেমিকার সঙ্গে এখনই ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা, বাড়ছে জল্পনা।

510

সম্প্রতি ইনস্টা স্টোরিতে অর্জুন কাপুর লিখেছেন এটা দেখে বেশ ভাল লাগছে যে আমার জীবনের খবর আমার থেকে বাকিদের কাছে অনেক বেশি রয়েছে।  তবে কি বিচ্ছেদের  গুঞ্জনে জল ঢাললেন বনি কাপুর। 

610


অর্জুন ও মালাইকার বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। তাদের বিয়ের দিনক্ষণ নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়। এর মধ্যেই বিস্ফোরক পোস্ট করেছেন মালাইকার প্রেমিক। আপাতত তাদের বিয়ের আপডেট জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

710

দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে।সত্যিই কি দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন মালাইকা। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা।

810


বলিউডের ঘনিষ্ঠ সূত্র বলছে, ডেস্টিনেশন ওয়েডিং নয়,  বরং মুম্বইয়ের পাঁচতারা হোটেলেই বসতে পারে বলিউডের চর্চিত কাপলের বিয়ের আসর। নিজের আত্মীয়-পরিবার, বন্ধু-বান্ধবের উপস্থিতিতেই চারহাত এক হবে অর্জুন ও মালাইকার।

910

দুজনের বয়সের ফারাক বিস্তর। মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬।  ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। যদিও প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রেমিকের জন্মদিনের দিন রোম্যান্টিক ছবি দিয়ে বিষয়টা অফিসিয়াল করেছিলেন।

1010

রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পসন্দ হয় মালাইকার। অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে সর্বদাই চর্চায় রয়েছেন মালাইকা আরোরা। নেটদুনিয়াতে হামেশাই কাপল গোল দিয়ে থাকেন অর্জুন ও মালাইকা। তবে বিয়ে নিয়ে যেন মুখে কুলুপ এটেছেন দুজনেই। তবে অর্জুন আগেই জানিয়েছেন, তিনি ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা বেশি পছন্দ করেন না। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos