ফাঁস হল দ্বিতীয় বিয়ের প্ল্যানিং, বছর শেষেই কি অর্জুনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন মালাইকা

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে  অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। এবার বিয়ের প্ল্যানিং ফাঁস হল সংবাদমাধ্যমে।

Riya Das | Published : May 18, 2022 2:42 PM IST

110
ফাঁস হল দ্বিতীয় বিয়ের প্ল্যানিং, বছর শেষেই কি অর্জুনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন মালাইকা

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। 

210

 কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন। এবার বিয়ের খবর নিয়ে উত্তাল বলিউড।
 

310


চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে  অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। এবার বিয়ের প্ল্যানিং ফাঁস হল সংবাদমাধ্যমে।

410

কিছুদিন আগেই বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন বলিউডের মাল্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে  মালাইকা জানান, আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। তা নিয়ে কোনও ধন্দ নেই। আমরা এখন যেখানে দাঁড়িয়ে তাতে দুজনেই ভবিষ্যৎ নিয়ে চিন্তা করছি। এবং তা নিয়ে আলোচনাও করছি। এবং ওর সঙ্গেই সুন্দর জীবন কাটাতে ও বুড়ো হতে চাই।

510

মালাইকা আরও বলেন, অর্জুনের সঙ্গে থাকতে নিজেকে অনেক বেশি নিরাপদ লাগে। একে অন্যের প্রতি টান এবং ভালবাসা এই সম্পর্কের পুড়োটা জুড়ে আছে। প্রতিটা দিন কাটে গভীর প্রেমে। এর চেয়ে আর বেশি কিছু বলতে নারাজ মালাইকা।
 

610

টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে।

710


সত্যিই কি দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন মালাইকা। সূত্র বলছে, ডেস্টিনেশন ওয়েডিং নয়,  বরং মুম্বইয়ের পাঁচতাার হোটেলেই বসতে পারে বলিউডের চরচিত কাপলের বিয়ের আসর। নিজের আত্মীয়-পরিবার, বন্ধু-বান্ধবের উপস্থিতিতেই চারহাত এক হবে অর্জুন ও মালাইকার।
 

810

মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। যদিও প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রেমিকের জন্মদিনের দিন রোম্যান্টিক ছবি দিয়ে বিষয়টা অফিসিয়াল করেছিলেন।
 

910

তারপর থেকেই রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পসন্দ হয় মালাইকার। অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে সর্বদাই চর্চায় রয়েছেন মালাইকা আরোরা। নেটদুনিয়াতে হামেশাই কাপল গোল দিয়ে থাকেন অর্জুন ও মালাইকা। তবে বিয়ে নিয়ে যেন মুখে কুলুপ এটেছেন দুজনেই। তবে অর্জুন আগেই জানিয়েছেন, তিনি ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা বেশি পছন্দ করেন না। 

1010


এবার কি তবে চার হাত এক হওয়ার পালা।   তবে কি শীঘ্রই ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মালাইকা আরোরা, এই নিয়েই জোর চর্চা চলছে টিনসেল টাউনে। এখন শুধুই দিন গোনার পালা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos