কিয়ারাকে অগ্রিম বিয়ের শুভেচ্ছা জানালেন ভাইজান, অভিনন্দন পেয়ে কী বললেন সিদ্ধার্থ

প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন।এবার বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এবার বিয়ের খবর শুনতেই খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করলেন না সলমন খান।  বিগ বসের মঞ্চে অতিথি সিদ্ধার্থকে বিয়ের অভিনন্দন জানালেন ভাইজান। তবে ছক্কা হাঁকাতে বোমা ফাটালেন সিদ্ধার্থ মলহোত্রা।

Web Desk - ANB | Published : Oct 17, 2022 5:34 AM IST / Updated: Oct 17 2022, 12:20 PM IST

19
কিয়ারাকে অগ্রিম বিয়ের শুভেচ্ছা জানালেন ভাইজান, অভিনন্দন পেয়ে কী বললেন সিদ্ধার্থ

বলি তারকাদের ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে চর্চা অব্যাহত। তার উপর  সিদ্ধার্থ ও কিয়ারাকে নিয়ে সরগরম বি-টাউন। বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। 

29


এবার বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এবার বিয়ের খবর শুনতেই খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করলেন না সলমন খান।  বিগ বসের মঞ্চে অতিথি সিদ্ধার্থকে বিয়ের অভিনন্দন জানালেন ভাইজান। যা শুনে প্রকাশ্যেই অপ্রস্তুত হয়ে পড়লেন সিদ্ধার্থ।
 

39


বিগ বসের উইকএন্ড কা ওয়ার এপিসোডে সলমন ও সিদ্ধার্থের কথোপকথনের ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। সেই এপিসোডের অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ। সেখানেই তাকে অভিনন্দন জানান সলমন খান। বলেন অভিনন্দন সিদ্ধার্থ, বিয়ের অনেক শুভেচ্ছা।
 

49


তারপরে নিজের চেনা ভঙ্গিতে আসরে নামেন সলমন খান। পেয়ারা-র বদলে বললেন কিয়ারা। সলমনের কথায়, কিয়ারা ডিসিশন আপনে লিয়া হ্যায়। পেয়ারা ডিসিশন। অর কিসকি আডবাণী মে। হে ভগবান, কিসকি অ্যাডভাইস পে লিয়া হ্যায়?

59

সলমনের কথায় সকলের সামনে মঞ্চে দাঁড়িয়ে লজ্জায় লাল হলে গেলেন সিদ্ধার্থ। তবুও ছাড়ার পাত্র নন অভিনেতা। আপনি বিয়ের পরামর্শ দিচ্ছেন। কম যান না সলমনও । নাম না নিয়েও কিয়ারারে উদ্দেশ্য বলেন, এই যে শোনো জানম, তিনু বিয়ে করতে চাইছে না। তারপরই জানিয়ে দেন, জানম আর তিনু থুড়ি কিয়ারা আর সিদ্ধার্থকে ছোট থেকেই চেনেন।

69

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ২০২৩ সালের এপ্রিল মাসেই বিয়ে করছেন সিদ্ধার্থ এবং কিয়ারা। তবে সিদ্ধার্থ অবশ্য স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, বিয়ে নিয়ে জল্পনা আর তাকে ভাবায় না। কারণ ১০ বছর বলিউডে থাকার পর আমার মনে হয় না, এসব নিয়ে চিন্তিত হওয়া উচিত। 

79


সিদ্ধার্থ আরও বলেছেন, আমার বিয়ের বিষয় লুকিয়ে রাখা সত্যিই খুব কঠিন। কোথাও না কোথাও ফাঁস হয়েই যাবে। যদিও বিয়েটা যে করছেন, তা কিন্তু সরাসরি একবারও বলেননি সিদ্ধার্থ মলহোত্রা।

89

প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। 'কফি উইফ করণ'-দুইজনেই হাজির হয়েছিলেন কো-স্টারদের সঙ্গে। সেখানেই তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আসে। কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ।  করণ জোহরের  শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ। এবার বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

99

শাহিদ কাপুরের সঙ্গেই 'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আদবানি। সেখানেই কিয়ারাকে বলতে শোনা যায়, আমি আর সিদ্ধার্থ নিঃসন্দেহে বন্ধুর চেয়ে অনেকটা বেশি। তারপর কিয়ারার পেট থেকে সত্যিটা বার করে নেন করণ। তারপরই শাহিদ পাশ থেকে বলতে শুরু বলেন, খুব গুডলুকিং কাপল কিন্তু। তাতে করণের জবাব, বাচ্চারা দারুণ দেখতে হবে। এখানেই শেষ নয়, শাহিদ আরও বলে বসলেন চলতি বছরের শেষের দিকেই আসবে বড় খবর। আর সেটা সিনেমার খবর নয় একেবারেই। তারপর থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে কি চলতি বছরের শেষেই চারহাত এক হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos