বিকিনি টপ ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, সেক্সি হট ক্লিভেজে ব়্যাম্পে আগুন জ্বালালেন মালাইকা

যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তার যে কোনও ছবি ঘিরে জোর জল্পনা চলে সংবাদমাধ্যমে। ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। সম্প্রতি মুম্বইয়ের ফ্যাশন শো-তে ব়্যাম্পে হেঁটে রীতিমতো আগুন জ্বালালেন মালাইকা আরোরা।

Web Desk - ANB | Published : Oct 17, 2022 4:47 AM IST / Updated: Oct 17 2022, 12:20 PM IST

19
বিকিনি টপ ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, সেক্সি  হট ক্লিভেজে ব়্যাম্পে আগুন জ্বালালেন মালাইকা


ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। 

29

হামেশাই  মালাইকাকে মুম্বইয়ের রাস্তায়, জিমে কিংবা বাড়ির বাইরে দেখা যায়। সম্প্রতি বেশ কিছু মালাইকার ভাইরাল হয়েছে, যে ফের সাহসি লুকে দেখা গেল মালাইকাকে। সম্প্রতি মুম্বইয়ের ফ্যাশন শো-তে ব়্যাম্পে হেঁটে রীতিমতো আগুন জ্বালালেন মালাইকা আরোরা।

39

বলিউড অভিনেত্রী  মালাইকা আরোরা সবসময়েই ফ্যাশন গোল দিয়ে যাচ্ছেন।  ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা । বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মালাইকার ছবি দেখে ভক্তরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

49

পরনে বিকিনি টপ, তার সঙ্গে স্ট্রেট স্কার্ট, দুইহাতে জড়ানো শ্রাগ। এই হট অবতারেই ভক্তদের চমকে দিয়েছেন মালাইকা আরোরা। ফ্যাশন শো-এ মালাইকার থেকে চোখ সরছিল না ভক্তদের।
 

59

ন্যুড মেক আপ, খোলা চুলে লাস্যময়ী মালাইকা আরোরাকে দেখে বোঝার উপায় নেই বয়স যে ৫০-এর কোটায়। চোখেমুখে ফুটে উঠেছে আত্মবিশ্বাস। মালাইকার এই হট লুকে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।
 

69

বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। তবে বলিউডের সব পার্টিতেই বোল্ডনেসে ঝড় তোলেন মালাইকা আরোরা।

79

বোল্ড ফোটোশ্যুটের জন্য নেটিজেনদের নজর কেড়েছেন বলি ফ্যাশনিস্তা।  অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা। এবারও তার অন্যথা হল না। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে মালাইকার ছবি।

89

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। নিজের সোশ্যাল  মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছেন নেটিজেনদের। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি অভিনেত্রী।

99


নেটদুনিয়া ফের উত্তাল হয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী।  বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos