মৃত্যুকামনার পর 'শ্রদ্ধা শেষ' বলে কটাক্ষ, করোনামুক্ত হয়ে তির্যক মন্তব্যে বিদ্ধ অমিতাভ

করোনা ভাইরাস থেকে মুক্ত  হয়েও বাড়ি ফিরেও রেহাই মিলছে না বিগ বির। কিছুদিন আগেই অভিনেতার মৃত্যু কামনা করেছিলেন এক অজ্ঞাত ব্যক্তি।  যদিও ট্রোলের মোক্ষম জবাব হাসপাতালের কোভিড ওয়ার্ড থেকেই দিয়েছিলেন বিগ বি। বাড়ি ফিরেও রেহাই মিলছে না অমিতাভের। অনুরাগীদের শুভেচ্ছার পাশাপাশি তির্যক মন্তব্যে বিদ্ধ অমিতাভ। অমিতাভের প্রতি সমস্ত শ্রদ্ধা হারিয়ে ফেলেছেন বলে ফের মন্তব্য করেছেন এক মহিলা। যদিও এবারও চুপ থাকেননি অমিতাভ। কড়া ভাষাতেই এর পাল্টা জবাব দিয়েছেন বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চন।

Riya Das | Published : Aug 4, 2020 5:50 AM IST / Updated: Aug 04 2020, 11:21 AM IST

110
মৃত্যুকামনার পর 'শ্রদ্ধা শেষ' বলে কটাক্ষ,  করোনামুক্ত হয়ে তির্যক মন্তব্যে বিদ্ধ অমিতাভ

কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায়  করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন।

210

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও চার দেওয়ালের মধ্যে রেহাই মেলে নি বিগ বির। অভিনেতার মৃত্যু কামনা করেছিলেন এক অজ্ঞাত ব্যক্তি।  ট্রোলের মোক্ষম জবাব হাসপাতালের কোভিড ওয়ার্ড থেকেই তিনি দিয়েছেন। 

310


এবার অভিনেতাকে ফের তির্যক মন্তব্য করলেন জাহ্নবী মাখিজা নামের এক মহিলা। ফেসবুকে অমিতাভের উপর অভিযোগ এনে ওই মহিলা জানিয়েছেন,  অমিতাভ নানাবতী হাসপাতালে বিজ্ঞাপন করছেন। করোনা চিকিৎসার জন্য তিনি হাসপাতালে ভর্তি হলেও তার আচরণে জাহ্নবী শ্রদ্ধা হারিয়ে ফেলেছেন।

410

জাহ্নবী জানান, ৮০ বছরের বয়স্ক তার বাবাও নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। করোনার ভুল টেস্ট হয়েছিল তার বাবার। এবং তার বাবার বেড সোরও হয়ে গিয়েছিল। তাকে এতটা অযত্ন করা হয়েছিল যে বাড়ির লোকও তাকে দেখতে পারেনি।

510


জাহ্নবী আরও জানিয়েছেন, মি.অমিতাভ, যে হাসপাতাল মানুষের জীবনের দাম দেয় না, আর আপনি তাদের জন্য বিজ্ঞাপন করছেন তা সত্যিই খুবই দুঃখের। আপনার প্রতি আমার সমস্ত শ্রদ্ধা শেষ।

610

জাহ্নবীর জবাবে অমিতাভ বলেছেন, আপনার বাবার সঙ্গে যা হয়েছে তা জেনে অত্যন্ত দুঃখবোধ করছি। আমি অল্প বয়স থেকে অত্যন্ত সঙ্কটজনক শারীরিক পরিস্থিতি নিয়ে বারবার হাসপাতালে ভর্তি হয়েছি। চিকিৎসার ক্ষেত্রে কিছু কোড অফ কনডাক্ট থাকে, এবং আমি দেখেছি, চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা সকলে রোগীর খেয়াল রাখেন। 

710

 অমিতাভ আরও জানান আর্থিক সুবিধার জন্য কোনও হাসপাতাল বা চিকিৎসক খারাপ চিকিৎসা করছেন বলে আমার কখনও মনে হয়নি, আপনার সঙ্গে আমি একমত নই। আর হ্যাঁ, আমি হাসপাতালের বিজ্ঞাপন করছি না, যে সেবা ও চিকিৎসা আমি সেখানে পেয়েছি, অন্যান্য সব হাসপাতাল থেকে পেয়েছি, সে জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। আর তা করতেই থাকব। 

810


ক্ষুব্ধ গলায় অমিতাভ জানিয়েছেন, আপনি আমার প্রতি শ্রদ্ধা হারাতে পারেন কিন্তু আমি আপনাকে জানাতে চাই, আমি চিকিৎসা নামে পেশা ও আমাদের দেশের চিকিৎসকদের প্রতি কখনও শ্রদ্ধা হারাব না।

910

এবং শেষ কথা হল, আমার সম্মান ও মর্যাদা পাওয়ার যোগ্যতা আপনার দ্বারা কোনওদিনই  বিচার্য হবে না।

1010

এবং শেষ কথা হল, আমার সম্মান ও মর্যাদা পাওয়ার যোগ্যতা আপনার দ্বারা কোনওদিনই  বিচার্য হবে না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos