ব্যারিকেড-পুলিশ-স্যানিটেশন, করোনা প্রকোপে অমিতাভের জলসার এ কী হাল

শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা দিতেই অমিতাভ বচ্চনকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে টুইট করে বিগ বি জানান তিনি করোনায় আক্রান্ত। তাঁর টুইটের পরই এক ঘন্টা পরই অভিষেক বচ্চনের টুইট প্রকাশ্যে আসে সেখানে তিনি নিজের করোনায় সংক্রমিত হওয়ার বিষয়টি জানান। একরাত কাটতে না কাটতেই ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা বচ্চনের কোভিড পজিটিভের খবর সামনে আসে। জয়া বচ্চন, ঐশ্বর্য, আরাধ্যা, শ্বেতা নন্দা, নভেলি নন্দা এবং অগস্ত্য নন্দার প্রথম পরীক্ষা নেগেটিভ আসে। পরবর্তীতে আরাধ্যা এবং ঐশ্বর্যের দ্বিতীয় রিপোর্ট পজিটিভ আসে।

Adrika Das | Published : Jul 12, 2020 4:33 PM IST

110
ব্যারিকেড-পুলিশ-স্যানিটেশন, করোনা প্রকোপে অমিতাভের জলসার এ কী হাল

অমিতাভের জলসায় করোনার হানার পরই মুম্বই পৌরসভা থেকে স্যানিটাইজ করানো হয়েছে জলসা এবং বাংলোর আশপাশ। সেই ছবি এখন ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

210

জলসার বাইরে পুলিশের ভিড়, ব্যারিকেড, এবং স্যানিটেশনের তোরজোর। জলসার এমন চেহারা এর আগে দেখা যায়নি।
 

310

প্রত্যেক রবিবার জলসার বাইরে প্রায় আসর জমাতো বিগ বি-র ভক্তরা। অমিতাভও নিজের রবিবারের ফ্যান মিট এই করোনার প্রকোপে বেশ কয়েক মাস, বন্ধ রেখেছিলেন।

410

এখন অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছে অনুরাগীরা।

510

টুইটারে বর্ষীয়ান অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে চলেছে শুভাকাঙ্খীরা। অমিতাভের পোস্টে কমেন্টও করেছে তারা।

610

এমনকি কলকাতার বহু অংশে অমিতাভের দ্রুত আরোগ্য কামনা করে যজ্ঞ, পুজোর আয়োজনও করেছে কিছু মানুষ। শ্যামবাজারের এক শিবমন্দিরে করা হয়েছে পুজো। 

710

সেই ভিডিও এবং ছবি ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। অমিতাভের ছবি হাতে ধরে বসে বেশ কয়েকজন ভক্ত। এবং চলছে বড় করে আয়োজন করে যজ্ঞ।

810

জলসার বাইরের অবস্থা দেখে সত্যি উদ্বেগে ভরেছে সোশ্যাল মিডিয়া। সকলের প্রিয় অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবরে মন ভাল নেই কারও। 
 

910

এ বছর একে একে বলিউড হারিয়েছে একাধিক তারকাদের। ইরফান খান, ঋষি কাপুর, সরোজ খান, সুশান্ত সিং রাজপুত, ওয়াজিদ খান, বসু চট্টোপাধ্যায়, নিম্মি। 

1010

এই ধরণের খবরের মাঝেই অমিতাভের করোনা আক্রান্তের খবরে উদ্বিগ্ন ছড়িয়েছে গোটা দেশে। বচ্চন পরিবারের পাশাপাশি অনুপম খেরের মা ও ভাইও করোনায় আক্রান্ত। রেখার নিরাপত্তারক্ষীও করোনায় আক্রান্ত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos