ছোট বয়সেই ভার্জিনিটি লস, গোপন সঙ্গমে লিপ্ত দীপিকার একসময়ে বাঁচতে ইচ্ছা হতো না, হতবাক অমিতাভ

গত মাসেই শুরু হয়েছে কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন। সম্প্রতি সোনি টিভির এই জনপ্রিয় রিয়্যালিটি শো-কে শানদার শুক্রবার এপিসোডে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও ফারহা খান। অমিতাভের এই শো-তে হাসি-মজার পাশাপাশি  ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত উঠে এসেছে। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। এমনকী মানসিক অবসাদেও ভুগতেন দীপিকা। এবার সেই ঘটনার কথাই প্রকাশ্যে আনলেন নায়িকা, যা এক মনে শোনেন স্বয়ং অমিতাভ বচ্চন।
 

Riya Das | Published : Sep 11, 2021 4:11 AM IST

110
ছোট বয়সেই ভার্জিনিটি লস, গোপন সঙ্গমে লিপ্ত দীপিকার একসময়ে বাঁচতে  ইচ্ছা হতো না, হতবাক অমিতাভ


সম্প্রতি সোনি টিভির জনপ্রিয় রিয়্যালিটি শো  'কৌন বনেগা ক্রোড়পতি'র ১৩ নম্বর সিজন-এ 'শানদার শুক্রবার' এপিসোডে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও ফারহা খান। 

210

গত মাসেই শুরু হয়েছে 'কৌন বনেগা ক্রোড়পতি'র ১৩ নম্বর সিজন। অমিতাভের এই শো-তে হাসি-মজার পাশাপাশি  সেলেবদের ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত উঠে এসেছে। 

310


একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। এমনকী একটা সময়ে মানসিক অবসাদেও ভুগতেন দীপিকা। এবার সেই ঘটনার কথাই প্রকাশ্যে আনলেন নায়িকা।
 

410

অমিতাভের একটি প্রশ্নের জবাবেই নিজের মানসিক অবসাদের কথা তুলে ধরেছেন দীপিকা পাড়ুকোন।  যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।

510

'কৌন বনেগা ক্রোড়পতি'র ১৩ নম্বর সিজন- থেকে তিনি যে টাকা জিতবেন তা কীভাবে খরচ করতে চান, সেই একই প্রশ্ন দীপিকাকে করেন অমিতাভ। বিগ বি-র এই প্রশ্নের উত্তরে নিজের মানসিক অবসাদ নিয়ে মুখ খোলেন অভিনেত্রী।
 

610

দীপিকার জানান, ২০১৪ সালে সাংঘাতিক মানসিক অবসাদে ভুগতে শুরু করেন দীপিকা। এবং তা কাটিয়ে উঠতেই একটি স্বেচ্ছাসেবী সংস্থা তৈরি করেন দীপিকা। তাদের পাশে সবসময়েই থাকার চেষ্টা  করেন দীপিকা।

710


মানসিক অবসাদ ও সুস্থতার ব্যাপারে সচেতনতা বাড়ানোর বিভিন্ন প্রকল্পেও সাহায্য করেন দীপিকা। মূলত সেই সংস্থার উন্নতির জন্য তিনি অর্থ দান করতে চান।

810

এখানেই শেষ নয়,  নিজের মানসিক অবসাদ নিয়ে দীপিকা জানান, সেই সময়টাতে আমার কাজ করতে ভাল লাগতো না এমনকী কারোর সঙ্গে কথা বলতেও ভাল লাগত না। তখন বারবার মনে হয়েছিলস আমার আর বেঁচে থেকে লাভ নেই। ভেজা গলায় জানান দীপিকা।

910


দীপিকার এই মানসিক অবস্থার কথা একমুহূর্তের জন্যও টের পায়নি হ্যাপি নিউ ইয়ার ছবির পরিচালক ফারহা খান। কারণ সে সময় দীপিকা এই ছবির শুটিং করছিলেন বলে জানিয়েছেন ফারহা খান।

1010

দীপিকার এই মানসিক যন্ত্রণার কথা শুনে অমিতাভ বলেন , তিনি প্রার্থনা করবেন ওইরকম খারাপ সময় দীপিকার জীবনে যেন আর কখনওই ফিরে না আসে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos