নিতম্ব থেকে চাবুক ফিগার, এ যেন হুবহু কিয়ারা, অভিনেত্রীর 'হামশকল'-কে দেখে বিপাকে 'শেরশাহ' নায়িকা

হুবহু যেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। একঝলকে দেখলে চেনা দায়। ফিগার থেকে সাজ পোশাক, সবটাই যেন অবিকল কিয়ারার মতো। তবে কিয়ারার যে যমজ বোন রয়েছে তা আগে কখনও জানা যায়নি। সম্প্রতি কিয়ারার হামশকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় হামশকল-এর খোঁজ মিলতেই এবার চোখ কপালে উঠল শেরশাহ নায়িকাদের ভক্তদের।
 

Riya Das | Published : Sep 11, 2021 3:17 AM IST

19
নিতম্ব থেকে চাবুক ফিগার, এ যেন হুবহু কিয়ারা, অভিনেত্রীর  'হামশকল'-কে দেখে বিপাকে 'শেরশাহ' নায়িকা

বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানির যে যমজ বোন রয়েছে তা আগে কখনও জানা যায়নি। সম্প্রতি কিয়ারার হামশকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। 

29

হুবহু যেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। একঝলকে দেখলে চেনা দায়। ফিগার থেকে সাজ পোশাক, সবটাই যেন অবিকল কিয়ারার মতো। তবে সোশ্যাল মিডিয়ায় হামশকল-এর খোঁজ মিলতেই এবার চোখ কপালে উঠল শেরশাহ নায়িকাদের ভক্তদের।
 

39


সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতেই হুবহু কিয়ারার সঙ্গে তার মিল রয়েছে। বিষয়টি নিয়ে রীতিমতো উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

49

কিয়ারার যমজ বোন হিসেবে যাকে ভাবা হচ্ছে তিনি আসলে অভিনেত্রীর বোন নয়, কিন্তু তাকে নিঃসন্দেহেই কিয়ারার যমজ বলাই যায়। কারণ কিয়ারার সঙ্গে তার হুবহু মিল পেয়েছেন নেটিজেনরা।

59

এই বিশ্বে একই রকম চেহারার মানুষ আশেপাশেই রয়েছে আমাদের। আর তার যদি প্রিয় তারকাদের মতো দেখতে হয় তাহলে তা নিয়ে উত্তেজিত নেটিজেনরা। আপাতত সোশ্যাল মিডিয়ায় ডাঃ ঐশ্বর্য নামেই ভাইরাল এই মেয়ে।
 

69

তবে এই প্রথম নয় এর আগেও ঐশ্বর্য, সলমন, শাহরুখের মতো একাধিক তারকাদের লুকঅ্যালাইকের খোঁজ পেয়েছিলেন নেটিজেনরা। এবার সেই তালিকায় চলে এলেন  কিয়ারা আদবানি।

79


চলতি সপ্তাহেই শেরশাহ ছবির একটি ডায়লগ রিল ভিডিও বানিয়েছিলেন ঐশ্বর্য। তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রায় সাড়ে চার লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

89


তবে কিয়ারার ভক্তরা রীতিমতো ভিড়মি খাচ্ছেন এই হামশকল দেখে। কমেন্টে অনেকেই লিখেছেন, 'কিয়ারা নাকি নিজেও চিনতে ভুল করবেন এই ভিডিও দেখলে'। কেউ আবার লিখেছেন 'কিয়ারা আডবানি ২.০'।

99

পেশায় ডেন্টিস ঐশ্বর্য। বর্তমানে তাকে নিয়ে নেটিজেনদের মধ্যে উত্তেজনা বাড়ছে। প্রথম দেখাতেই কেউ বুঝতেই পারবেন না কাকে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন  ডাঃ ঐশ্বর্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos