"মি টু মুভমেন্টে অমিতাভের বচ্চনের নাম কবে আসবে", যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক স্বপ্না

অমিতাভ বচ্চন, দ্য লেজেন্ড। এই নামেই তাঁকে সম্বোধন করে থাকে অসংখ্য মানুষ। এই বয়সে দাঁড়িয়েও সমানভাবে টেক্কা দিয়ে চলেছেন খানস, কুমার, কাপুরদের। নতুন প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীরা তাঁর সঙ্গে কাজ করে যে অভিজ্ঞতা অর্জন করে তা ভোলার মত নয় বলেই জানিয়েছেন তাঁরা। বলিউডের একাধিক তারকা আজও অমিতাভের সঙ্গে কাজ করার সুযোগকে নাকোচ করতে পারেনা। এই লেজেন্ডারি মানুষটির জীবনেও রয়েছে সাংঘাতিক কিছু কন্ট্রোভার্সি যা হয়তো এখনকার অভিনেতা-অভিনেত্রীদের জীবনেও নেই। 

Adrika Das | Published : Apr 14, 2020 7:23 AM IST

18
"মি টু মুভমেন্টে অমিতাভের বচ্চনের নাম কবে আসবে", যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক স্বপ্না

স্বপ্না ভাবনানিঃ মি টু মুভমেন্ট হলিউড থেকে বলিউডে আসে তনুশ্রী দত্তের হাত ধরে। নানা পাটেকারের নামই এই তালিকায় প্রথম ওঠে। তারপর একে একে সাজিদ খান, বিকাশ বেহেল সহ অমিতাভ বচ্চনেরও নাম উঠে আসে এখানে। যা অবাক করে দিয়েছিল সকলকে। 

28

সেলেব্রিটি হেয়ার স্টাইলিস্ট স্বপ্না ভাবনানি মিটু আন্দোলন চলাকালীন ট্যুইট করে জানিয়েছেন, "সকলের নামই তো উঠে এল কিন্তু অমিতাভ বচ্চনের নাম কবে আসবে। ইনিও মহিলাদের কম হেনস্তা করেননি। বয়সে ছোট বড় কিছুরই ধার ধারেননি অমিতাভ বচ্চন।"

38

শায়ালি ভগতঃ ২০১১ সালে অমিতাভের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড শায়ালি ভগত। অমিতাভ সহ শাইনি আহুজার নামও নিয়েছিলেন তিনি। যদিও তিনি সরাসরি অভিযোগ আনেননি। এক পাব্লিক রিলেশন এজেন্সি তাঁর তরফে অমিতাভ, শাইনি সম্বন্ধে একটি প্রেস রিলিজ করে।

48

শায়ালি এই সমস্ত তথ্যকে মিথ্যে বলে দাবি করেন। তিনি জানান অমিতাভ এমন কিছুই করেননি। শায়ালিকে কেউ ফাঁসানোর চেষ্টা করছে। সে সময় অমিতাভ একটি কেসও ফাইল করেন।

58


কাদের খানঃ প্রয়াত অভিনেতা কাদের খান, অমিতাভের বিরুদ্ধে ২০১২ সালে মুখ খুলেছিলেন। তাঁর কথায়, দিল্লিতে সাংসদ হিসেবে বসার পর একেবারে বদলে গিয়েছিলেন। কাদেরকে নাকি একরকম হুমকিও দিয়েছিলেন তিনি।

68

অমিতাভ কাদেরকে বলেন, তিনি যদি রাজনীতিতে আসার চেষ্টা করেন তাহলে অমিতাভ নাকি সকল মানুষকে কাদেরের বিরুদ্ধে করে দেবেন। যাতে তাঁকে কেউ ভোট না দেয়, সেই ব্যবস্থাও করবেন অমিতাভ।

78

শত্রুঘ্ন সিনহাঃ অমিতাভ বচ্চন শত্রুঘ্নের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে ভয় পান। শত্রুঘ্নের স্ক্রিন প্রেজেন্সের সামনে ইনমিসিকওর বোধ করেন অমিতাভ। এ কথা শত্রুঘ্ন সিনহা নিজের বায়োগ্রাফিতে লিখেছিলেন।

88

তিনি এও বলেন, "অমিতাভের যদি মনে হয় নসীব, কালা পত্থর, শান, দোস্তানা ছবিগুলিতে আমার সামনে ও ফিকে হয়ে গিয়েছে, তাতে আমার কিছুই করার নেই। ওর জন্য আমি অনেক ছবি থেকেই হাসিমুখে সাইন করার পরও বেরিয়ে এসেছি।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos