দীপাবলি উদযাপনে চাঁদের হাট অমিতাভের বাড়িতে, দেখুন সেই নজরকাড়া ফোটোগ্যালারি

প্রতিবছরই দীপাবলি উদযাপনে মেতে ওঠে গোটা বলিমহল। শনিবার থেকেই শুরু হয়ে গেছে সেলেবদের দীপাবলি সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়া খুললেই একের পর এক ছবিতেই চোখ আটকে থাকছে। প্রত্যেক সেলেবরাও নিজস্ব স্টাইলে ভক্তদের উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন। দীর্ঘ ২ বছর বাদে জুহুর বাড়িতে বিরাট দীপাবলির পার্টির আয়োজন করলেন বিগ বি। এবছর আবার গোটা বলিউডকে সঙ্গে নিয়ে দীপাবলি পার্টিতে মেতেছেন অমিতাভ বচ্চন। একনজরে দেখে নিন পার্টির সেই ঝলক।
 

Riya Das | Published : Oct 28, 2019 8:18 AM IST / Updated: Oct 28 2019, 03:51 PM IST

19
দীপাবলি উদযাপনে চাঁদের হাট অমিতাভের বাড়িতে, দেখুন সেই নজরকাড়া ফোটোগ্যালারি
প্রতিবছর এই নক্ষত্র সমাবেশ ঘটে শাহেনশার বাড়িতে। অতিথিদের তালিকায় উপস্থিত ছিলেন শাহরুখ খান এবং গৌরী খান। শাহরুখের পরণে কালো রঙের শেরওয়ানি এবং হালকা গোলাপী রঙের লেহেঙ্গা দুজনকেই দেখতে গর্জিয়াস লাগছিল।
29
দীপাবলি পার্টিতে সস্ত্রীক উপস্থিত ছিলেন শাহিদ কাপুর। নক্ষত্র সমাবেশের মধ্যে আকাশী রঙের পার্টি লুকস শাড়িতে নজর কেড়েছে মীরা রাজপুত।
39
বিরাট কোহলি স্ত্রী অনুষ্কাকে নিয়ে হাজির হন দীপাবলির পার্টিতে। ইন্দো-ওয়েস্টার্ন সাদা রঙের পোশাকে নজর কাড়েন বিরাট। এদিকে মাল্টিরঙের লেহেঙ্গায় সকলের নজর কাড়েন অনুষ্কা। একেই বলে পারফেক্ট 'কাপলস গােল"।
49
দীপাবলির পার্টিতে উপস্থিত স্ত্রী টুইঙ্কল এবং ছেলে আরভকে নিয়ে উপস্থিত ছিলেন অক্ষয় কুমার। তিনজনের পোশাকের এত সুন্দর সামঞ্জস্য ছিল যেন চোখ সড়ছিলই না। বাবার সঙ্গে ম্যাচ করেই শেরওয়ানি পড়েছিলেন আরভ। এবং গোলাপি রঙের শারারায় অসাধারণ লাগছিল টুইঙ্কল খান্নাকেও।
59
সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড নবাব পরিবারের দীপাবলির সাজ। নীল সাদা কম্বিনেশন করা পাঞ্জাবী এবং ধুসর রঙের লেহেঙায় পরে পার্টিতে উপস্থিত ছিলেন সেফ আলি খান এবং করিনা কাপুর। ইতিমধ্যেই একের পর এক ছবি দিয়ে নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই 'নবাব কাপলস'।
69
লাল টুকটুকে শাড়িতে পার্টিতে ঝড় তুলেছিলেন করিশ্মা কাপুর। দীপাবলি উপলক্ষ্যে প্রত্যেকেই সেজেছিলেন ট্র্যাডিশনাল পোশাকে। সেইমতাে করিশ্মা সেজেছিলেন লাল শাড়িতে।।
79
দীপাবলির এই পার্টিতে মা এবং ভাইয়ের সঙ্গে উপস্থিত ছিলেন সারা আলি খান। মায়ের সঙ্গে ম্যাচ করে লাল রঙের পােশাকে নজর কাড়ছিলেন সারা। জমজমাট এই পার্টিতে পোজ দিয়ে ছবিও তোলেন, যা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
89
দীপাবলির এই পার্টিতে জিতেন্দ্র এবং তুষার কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন একতা কাপুর। বেজ রঙের লেহেঙ্গায় পার্টিতে নজর কেড়েছিলেন তিনিও।
99
নক্ষত্র সমাবেশের মধ্যে আলাদাভাবে নজর কেড়েছেন জ্যাকি পুত্র টাইগার শ্রফ। সাদা রঙের পােশাকে অসাধারণ দেখতে লাগছিল টাইগারকে। তার এই লুকস যেন পার্টির রোশনাই আরও দুগুন বাড়িয়ে দিয়েছিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos