নিতম্ব থেকে বিভাজিকা, বিকিনিতে স্পষ্ট শরীরী ভাঁজ, নীল জলে ডুবে শিহরণ অনন্যার

বলিউডের চর্চিত ছবিগুলোর মধ্যে অন্যতম একটি  ছবি হল  'গেহরাইয়া'। শকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়া'- ( Gehraiyaan) ছবির নিয়ে সমালোচনা বেড়েই চলেছে। ছবির প্রচারে রীতিমতো ঝড় তুলেছিলেন অনন্যা পান্ডে। শীঘ্রই মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি   'গেহরাইয়া'।  সিদ্ধান্ত চতুর্বেদী এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে  ছবিতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। 'গেহরাইয়া' কথার অর্থ হল গভীরতা। এবার সেই কথা মাথায় রেখেই কি ফোটোশ্যুটে ঝড় তুললেন অনন্যা পান্ডে। সাদা বিকিনি পরেই নীল জলে ডুব দিয়ে রাতের ঘুম কেড়ে নিয়েছেন অনন্যা পান্ডে (Ananya Panday)।  নিতম্ব থেকে বক্ষ-বিভাজিকা সবটাই স্পষ্ট ফুটে উঠেছে।  সাদা বিকিনি পরে নীল জলের তলায় ফোটোশ্যুট করলেন অনন্যা পান্ডে। জলপরীর রূপের ছটায় রীতিমতো কুপোকাত হয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Feb 18, 2022 12:35 PM IST / Updated: Feb 18 2022, 06:07 PM IST

19
নিতম্ব থেকে বিভাজিকা, বিকিনিতে স্পষ্ট শরীরী ভাঁজ, নীল জলে ডুবে শিহরণ অনন্যার

শকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়া'- ছবিতে নেটিজেনদের নজর কেড়েছেন অনন্যা পান্ডে। সদ্যই মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি   'গেহরাইয়া'।  সিদ্ধান্ত চতুর্বেদী এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে  ছবিতে অভিনয় করছেন অনন্যা পান্ডে (Ananya Panday)। ছবির প্রোমোশনে একের পর এক পোজে ভক্তদের ঘায়েল করছেন অনন্যা।

29


 'গেহরাইয়া'-র ছবির প্রোমোশন থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন অনন্যা পান্ডে। একের পর এক হটকে পোশাকে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে (Ananya Panday)।

39


বলিউডের চর্চিত ছবিগুলোর মধ্যে অন্যতম একটি  ছবি হল  'গেহরাইয়া'। শকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়া'- ছবির নিয়ে সমালোচনা বেড়েই চলেছে। ছবির প্রচারে রীতিমতো ঝড় তুলেছিলেন অনন্যা পান্ডে  (Ananya Panday)।
 

49

'গেহরাইয়া' কথার অর্থ হল গভীরতা। এবার সেই কথা মাথায় রেখেই কি ফোটোশ্যুটে ঝড় তুললেন অনন্যা পান্ডে। সাদা বিকিনি পরেই নীল জলে ডুব দিয়ে রাতের ঘুম কেড়ে নিয়েছেন অনন্যা পান্ডে (Ananya Panday)। 

59

 নিতম্ব থেকে বক্ষ-বিভাজিকা সবটাই স্পষ্ট ফুটে উঠেছে।  সাদা বিকিনি পরে নীল জলের তলায় ফোটোশ্যুট করলেন অনন্যা পান্ডে  (Ananya Panday)। জলপরীর রূপের ছটায় রীতিমতো কুপোকাত হয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

69


নীল জলে সাদা বিকিনি পরে ডুব দিতেই ঘায়েল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ছবি দেখে নেটিজেনরা কমেন্টে মৎসকন্যা বলেও মন্তব্য করেছেন।  'গেহরাইয়া'ছবির জন্যই এই শ্যুট করেছেন অনন্যা পান্ডে (Ananya Panday), তেমনটাই মন্তব্য নেটিজেনদের।

79


তবে এই প্রথমবার নয়, এর আগেও বিকিনি পরে তাক লাগিয়েছেন অনন্যা পান্ডে। কখনও মাল্টিকালার্ড বিকিনি তো কখনও আবার সলিড রঙের বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন অনন্য়া পান্ডে  (Ananya Panday)।

89


  'গেহরাইয়া'-ছবির প্রচারে একের পর এক সাহসী পোশাকে ধরা দিয়েছেন অনন্যা পান্ডে (Ananya Panday) । ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে উঠে আসছেন অনন্যা পান্ডে।

99


 এই মুহূর্তে বেশ কিছু ছবির কাজও  রয়েছে অনন্যার  (Ananya Panday) হাতে। যেমন জোয়া আখতার পরিচালিত, 'খো গায়ে হাম কাহা' -ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে অনন্যাকে। অন্যদিকে বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেই অভিনয় করছেন অনন্যা। ইতিমধ্যেই সুপারস্টার বিজয়ের সঙ্গে ছবিতে কাজ করছেন অনন্যা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos