বিয়ের পিঁড়িতে ফারহান-শিবানী, ধুমধাম করে শুরু হয়ে গেল প্রাক বিবাহের অনুষ্ঠান,রইল ছবি

শুরু হয়ে গেল ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ের অনুষ্ঠান।   আলোর রোশনাইত সেজে উঠেছে ফারহান-শিবানীর বিয়ের আসর । সারাজীবনের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ফারহান-শিবানী জুটি। দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে শুরু হল প্রাক বিবাহের অনুষ্ঠান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। ক্রমশ এগিয়ে আসছে বিয়ের দিন।  ২১ তারিখ নয় বরং আগামীকাল ১৯ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। এবার ধুমধাম করে শুরু হয়ে গেল জাভেদ আখতার পুত্রের প্রাক বিবাহ পর্ব। ফারহানের মুম্বইয়ের বাড়িতেই আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানের। সেখানেই  চলছে বিয়ের প্রস্তুতি। প্রাক বিবাহ অনুষ্ঠানে দেখা মিলল বলিউড সেলিব্রিটি অমৃতা আরোরা, রিয়া চক্রবর্তী, অনুশা দান্ডেকরদের। বাড়ির ব্যালকনিতেই দেখা মিলল ফারহান আখতারের সৎ মা শাবানা আজমিকেও। ফারহান-শিবানীর প্রাক বিবাহ অনুষ্ঠানের ছবি দেখে নিন একঝলকে।
 

Riya Das | Published : Feb 18, 2022 4:44 AM IST

112
বিয়ের পিঁড়িতে ফারহান-শিবানী, ধুমধাম করে শুরু হয়ে গেল প্রাক বিবাহের অনুষ্ঠান,রইল ছবি

বলিউডে ফের  বিয়ের মরশুম। ভিক্যাটের গ্র্যান্ড ওয়েডিংয়ের রেশ  এখন কাটেনি।  বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখনও সোশ্যাল মিডিয়ার হটকেক। এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসছেন জাভেদ আখতার পুত্র তথা বলিউডের স্বনামধন্য অভিনেতা ফারহান আখতার। দীর্ঘদিনের প্রেমিকা শিবানীর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)।

212


রাত পোহালেই বিয়ের আসর বসছে বলিউডে। ক্রমশ এগিয়ে আসছে বিয়ের দিন। ২১ তারিখ নয় বরং আগামীকাল ১৯ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। এবার ধুমধাম করে শুরু হয়ে গেল জাভেদ আখতার পুত্রের প্রাক বিবাহ পর্ব। ফারহানের মুম্বইয়ের বাড়িতেই আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানের। সেখানেই  চলছে বিয়ের প্রস্তুতি (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) ।

312

ধুমধাম করে শুরু হয়ে গেল ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ের অনুষ্ঠান।   আলোর রোশনাইত সেজে উঠেছে ফারহান-শিবানীর বিয়ের আসর । সারাজীবনের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ফারহান-শিবানী জুটি। দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে শুরু হল প্রাক বিবাহের অনুষ্ঠান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) ।

412


প্রাক বিবাহ অনুষ্ঠানে দেখা মিলল বলিউড সেলিব্রিটি অমৃতা আরোরা, রিয়া চক্রবর্তী, অনুশা দান্ডেকরদের। বাড়ির ব্যালকনিতেই দেখা মিলল ফারহান আখতারের সৎ মা শাবানা আজমিকেও। হলুদ রঙের সালোয়ার কামিজে ধরা দিয়েছিলেন শাবানা আজমি (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) ।

512

শিবানী দান্ডেকরের বোন অনুশা দান্ডেকরকে দিদির মেহেন্দির অনুষ্ঠানে একদমই সাবেকি লুকে দেখা গিয়েছে। হলুদ  শাড়ি, খোলা চুলে নজর কেড়েছেন অনুশা দান্ডেকর (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । ঝড়ের গতিতে প্রতিটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

612


হবু বর ফারহান আখতারকেও দেখা গিয়েছে এদিন। বাড়ির ভিতরে ঢুকতে গিয়েই ক্যামেরাবন্দি হয়েছেন ফারহান আখতার। একেবারেই ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে ফারহান আখতারকে (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । 
 

712

ফারহান শিবানীর প্রাক বিবাহের অনুষ্ঠানে দেখা গিয়েছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। দান্ডেকর সিস্টার্সদের খুবই ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী।  এদিন রিয়া চক্রবর্তীকেও ফারহান -শিবানীর অ্যাপার্টমেন্টে ঢুকতে দেখা গেছে (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । হলুদ রঙের লেহেঙ্গা চোলিতে দেখা গিয়েছে রিয়াকে। পাপারাৎজিদের দেখে হাত নেড়েছেন রিয়া চক্রবর্তী।

812

শিবানী দান্ডেকরের বন্ধু-বান্ধবরাই পুরো মেহেন্দি অনুষ্ঠানের যাবতীয় আয়োজন করেছে বলে জানিয়েছেন ফারহানের মা হানি ইরানি (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। তিনি আরও জানিয়েছেন , আগামী ১৯ ফেব্রুয়ারি ঘনিষ্ঠ মানুষজনদের উপস্থিতিতে চারহাত এক হবে ফারহান-শিবানীর।

912

তবে বিয়ের অনুষ্ঠান কোথায় বসবে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। ফারহানের খান্ডালার খামার বাড়িতেই কি বসবে বিয়ের অনুষ্ঠান, সেই নিয়েও জল্পনা তুঙ্গে (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । আপাতত ফারহান-শিবানীর বিয়ের দিকেই তাকিয়ে রয়েছে গোটা বলিউড।

1012

উল্লেখ্য, এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন জাভেদ পুত্র ফারহান আখতার (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। দুই সন্তানের বাবাও তিনি। প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ডিভোর্স দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন ফারহান আখতার। ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হয় ফারহান ও অধুনার।
 

1112


এখানেই শেষ নয়,  বিবাহ বিচ্ছেদের  কারণে মোটা অঙ্কের খোরপোষও দিয়েছেন ফারহান আখতার (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । এবং দুই মেয়ের দেখাশোনার জন্য মোটা অঙ্কের টাকাও দিয়েছেন ফারহান। বর্তমানে দুজনে মিলেই সন্তানদের দেখাশোনা করেন ফারহান ও অধুনা। বিচ্ছেদের পরই আমেরিকান-ভারতীয় মডেল সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান।
 

1212

২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। দীর্ঘ কয়েক বছর ধরেই তার লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। দীর্ঘদিন সহবাসের পর এবার বিয়ের পিঁড়িত বসে নিজেদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন বলিউডের এই হট হ্যাপেনিং কাপল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos