Shocking! 'বিজয় দেবেরাকোন্ডাকে নগ্ন দেখতেও রাজি', করণকে মনের গোপন কথা ফাঁস অনন্যার

বলি অভিনেত্রী অনন্যা পান্ডে ও বিজয় দেবেরাকোন্ডাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। সম্প্রতি কফি উইথ করণ-এর 'লাইগার' কো-স্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা পান্ডে। করণ-এর শো তে এসে একের পর এক বোমা ফাটিয়েছেন অনন্যা ও বিজয়। কন্ডোম ব্র্যান্ডের প্রমোশন থেকে নগ্ন  হওয়া কোনওটাতেই আপত্তি নেই বিজয়ের। অন্যদিকে অনন্যাও কম কিসে। ব়্যাপিড ফায়ার রাউন্ডে বিস্ফারক মন্তব্য করে সকলকে চমকে দিলেন অনন্যা পান্ডে। বিজয়কে নগ্ন দেখতে কোনও আপত্তি নেই  চাঙ্কি কন্য়ার তা জানিয়ে দিলেন প্রকাশ্যেই। অনন্যার মুখ থেকে এই কথা ফাঁস হতেই জোর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Jul 29, 2022 9:09 AM IST / Updated: Jul 29 2022, 02:40 PM IST

18
 Shocking! 'বিজয় দেবেরাকোন্ডাকে নগ্ন দেখতেও রাজি', করণকে মনের গোপন কথা ফাঁস অনন্যার


 বলিপাড়ার স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। সম্প্রতি কফি উইথ করণ-এর 'লাইগার' কো-স্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন  অনন্যা। সেখানেই একের পর এক মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন অনন্যা পান্ডে।

28

বলি অভিনেত্রী অনন্যা পান্ডে ও বিজয় দেবেরাকোন্ডাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। করণ-এর শো তে এসে একের পর এক বোমা ফাটিয়েছেন অনন্যা ও বিজয়। নিজের ব্যক্তিগত জীবনের  বিশেষ কথাও শেয়ার করে নিয়েছেন অনন্যা পান্ডে।

38


পেপার ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে রীতিমতো ঝড় তুলেছেন রণবীর কাপুর। বর্তমানে বলিউডের খিলজি-র এই নগ্ন ফোটোশ্যুট এখন টক অফ দ্য টাউন।  এই প্রসঙ্গে বিজয়কে প্রশ্ন করতেই সপাট জবাব দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন তেলেগু সুপারস্টার।

48

করণ বিজয়কে জানান,  আন্তর্জাতিক ম্যাগাজিনের জন্য নগ্ন হওয়ার প্রস্তাব পেলে তিনি রাজি হবেন কিনা। প্রশ্নের জবাবে বিজয় জানান, আমার কোনও অসুবিধা নেই।  যদি এই ধরণের নগ্ন ফোটোশ্যুটের প্রস্তাব আসে, তাহলে রণবীর সিং-এর মতোই সাবলীল ভাবে পোজ দেবেন তিনি।
 

58


নগ্ন ফোটোশ্যুটের পরই আসে কন্ডোমের বিজ্ঞাপনের কথা। সেখানেও বিজয় অকপটে বলেন,  কন্ডোম ব্র্যান্ডের প্রোমোশন করতেও আমার কোনও আপত্তি নেই, এটা একটা স্মার্ট ও সেফ জিনিস।  আপনি যদি একাধিক সন্তান না চান তাহলে এই ব্র্যান্ডের প্রোমোশনের আলাদাই একটা গুরুত্ব রয়েছে।

68

বিজয়ের পাশাপাশি একের পর এক মন্তব্য করতে শুরু করেন অনন্যাও।  ব়্যাপিড ফায়ার রাউন্ডে বিস্ফারক মন্তব্য করে সকলকে চমকে দিলেন অনন্যা পান্ডে। অনন্যাও কফি কাউচে বলে ওঠেন,  বিজয়কে নগ্ন দেখতে কোনও আপত্তি নেই  আমার। অনন্যার মুখ থেকে এই কথা ফাঁস হতেই জোর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

78

আর পাঁচজন স্টারকিডদের মতো সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। বিশেষ করে 'গেহরাইয়া'-র ছবির প্রোমোশন থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন অনন্যা পান্ডে। একের পর এক হট পোশাকে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে।
 

88

 বিজয় দেবেরাকোন্ডার বহু প্রতীক্ষিত ছবি 'লাইগার'-ছবি দিয়ে বলিউডে পা রাখতে রেখেছেন দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। 'লাইগার'-এর বিজয়কে দেখেই যে উত্তেজনা টগবগিয়ে ফুটছে দর্শকদের মধ্যে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন-এর প্রযোজনায় আসতে চলেছে লাইগার।  দক্ষিণের হার্টথ্রব বিজয় দেবেরাকোন্ডা ছাড়াও ছবিতে অভিনয় করছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। এবং এই ছবিতে বক্সিং তারকা মাইক টাইসনকে দেখা যাবে। এছাড়াও রামিয়া কৃষ্ণণ, রনিত রায়, বিশু রেড্ডি-কেও অভিনয় করতে দেখা যাবে। এই ছবি দেশজুড়ে আরও একাধিক ভাষা যেমন হিন্দি, তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালমে মুক্তি পাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos