পারফেক্ট 'নিতম্ব', সেক্সি ফিগারের সুহানা এবার 'মেক আপ গুরু', কিসসা ফাঁস গার্লস গ্যাংয়ের

ফিগার থেকে ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই যেন সোশ্যাল মিডিয়ার শিরোনামে রয়েছেন সুহানা খান।  বলিউডের বাদশা শাহরুখ খানের কন্যা যেন গ্ল্যামার কুইন। বলিউডে পা দেওয়ার আগেই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ কন্যা। সুহানাকে নিয়ে প্রতিনিয়তই যেন চর্চা বেড়েই চলেছে অন্তর্জালে। বলিউডের কিং খানের থেকেও যেন কমসময়ে ভাইরাল হয়েছেন  সুহানা।  সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন সুহানা। এবার মেক আপ গুরুর খেতাব পেলেন সুহানা, কে দিল এই খেতাব, জানুন বিশদে।
 

Riya Das | Published : Apr 16, 2021 4:15 AM IST / Updated: Apr 16 2021, 09:50 AM IST

19
পারফেক্ট 'নিতম্ব', সেক্সি  ফিগারের সুহানা এবার  'মেক আপ গুরু', কিসসা ফাঁস গার্লস গ্যাংয়ের


স্টারকিডের এই তকমাটা যেন খুব একটা যায় না সুহানার সঙ্গে। ইতিমধ্যেই স্টারকিডের তকমা ঝেড়ে হট অবতারে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।

29


স্টারকিডের এই তকমাটা যেন খুব একটা যায় না সুহানার সঙ্গে। ইতিমধ্যেই স্টারকিডের তকমা ঝেড়ে হট অবতারে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।

39

সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন সুহানা।  সেক্সি পোজে  একের পর এক ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়া। যেখানে সুহানার সেক্সি ফিগারকেও ছাপিয়ে গেছে বিগ সাইজ নিতম্ব।

49

 হট অ্যান্ড বোল্ড ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটের শীর্ষে চলে এসেছেন স্টারকিড সুহানা খান। তবে এবার স্টাইল স্টেটমেন্ট নয়, বরং এবার 'মেক আপ গুরু'র খেতাব পেলেন সুহান।

59


বলি স্টারকিড অনন্যা পান্ডের সঙ্গে সুহানার বন্ধুত্ব সকলেরই জানা। সম্প্রতি অনন্যাই সুহানার গোপন রহস্য ফাঁস করছে সোশ্যাল মিডিয়ায়।
 

69

শানায়া-অনন্যা-সুহানা ছোটবেলার তিন বন্ধু, তবে কে সবচেয়ে ভাল মেকআপ করতে পারে।

79

এই প্রসঙ্গে উঠতেই সাক্ষাৎকারে অনন্যা জানান, সুহানা হল আমাদের গার্লস গ্যাংয়ের মেক আপ গুরু।

89


ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্কা দিচ্ছে সুহানা। বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা।

99

বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos