'স্তনযুগল' দেখিয়ে নয়, সাদা লেসের 'ব্রা'-তে স্পষ্ট গোপন হার্ট শেপ, সেক্সি পোজ জ্যাকলিনের


বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ  সর্বদাই বোল্ড ফোটোশ্যুটের জন্য চর্চায় থাকেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই তা টের পাওয়া যায়। উন্মুক্ত স্তনযুগল, উর্ধ্বাঙ্গে নেই পোশাকের লেশমাত্র, অর্ধনগ্ন ছবি এসব এখন অতীত, বরং সাদা লেসের ব্রা পরে কাপিং থেরাপির হার্ট শেপ দাগ ফ্লন্ট করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ঝড়ের গতিতে  ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Apr 16, 2021 3:29 AM IST / Updated: Apr 16 2021, 09:07 AM IST

19
'স্তনযুগল' দেখিয়ে নয়,  সাদা লেসের 'ব্রা'-তে স্পষ্ট গোপন হার্ট শেপ, সেক্সি পোজ জ্যাকলিনের

বলিউডের ভাইজানের ঘনিষ্ঠ বান্ধবী তথা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের শরীরী উষ্ণতায় সর্বদাই সরগরম সোশ্যাল  মিডিয়ার পাতা।

29

ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন শ্রীলঙ্কান সুন্দরী। তবে নিজের টপলেস ছবি শেয়ার করে নয়, বরং আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েই ভাইরাল অভিনেত্রী।
 

39

পরণে সাদা লেসের ব্রা। ক্যামেরা অন করে নিজস্বীতে মজে জ্যাকলিন। কাঁধের উপর কাপিং থেরাপির হার্ট শেপ দাগ ফ্লন্ট করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ঝড়ের গতিতে  ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

49


আজকাল শরীরকে সুস্থ রাখতে বহু মানুষই এই কাপিং থেরাপির সাহায্য নিচ্ছে। জ্যাকলিনও রয়েছেন সেই তালিকায়।

59


সম্প্রতি  নিজের কাপিং থেরাপির হার্ট শেপ দাগের ছবি শেয়ার করে লিখেছেন, 'আমি পুরোপুরি আটকে গিয়েছি'। সঙ্গে নিজের ফিজিওথেরাপিস্টকেও ট্যাগ করেছেন জ্যাকলিন।

69

 কী এই কাপিং থেরাপি, কাপিং থেরাপি হচ্ছে এমন একটি বিকল্প চিকিৎসাপদ্ধতি যেখানে ত্বকের উপর কোন একটি নির্দিষ্ট স্থানে সিলিকন কাপের সাহায্যে ভ্যাকিউম তৈরি করা হয়। এরপর রক্ত  শোষণ-করে এর মাধ্যমে শরীর থেকে  টক্সিন বার করা হয়।

79

কাপিং থেরাপির ছবি পোস্ট করতে না করতেই ১৬ লক্ষ পার করেছে লাইকের সংখ্যা। অনেকেই অভিনেত্রীর হার্ট শেপ দেখে মজাদার কমেন্ট করেছেন।

89

যত দিন যাচ্ছে ততই যেন ভক্তের সংখ্যা আকাশছোঁয়া জ্যাকলিনের। তাবড় তাবড় তারকাদেরও ছাঁপিয়ে যাচ্ছেন জ্যাকলিন।

99

এই মুহূর্তে জ্যাকলিনের হাতে রয়েছে একগুচ্ছ ছবি, 'রামসেতু' ছবির শুটিং সারছিলেন অভিনেত্রী। যা করোনার জেরে বন্ধ হয়ে যায়। এছাড়াও 'বচ্চন পান্ডে', 'কিক ২' -এর মতো আরও অনেক সিনেমা রয়েছে জ্যাকের ঝুলিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos