মাদককান্ডে সমীর ওয়াংখেড়ের মুখোমুখি অনন্যা,শুক্রবার ফের জেরা অভিনেত্রীকে, বাড়ছে আরিয়ান যোগ

আরিয়ান খানের বোন অর্থাৎ শাহরুখ খানের মেয়ে সুহানা খানের ব্রেস্ট ফ্রেন্ড অনন্যা পান্ডে এবার এনসিবি-র নজরে। মাদককান্ডে গতকাল বিকেলেই বাবা চাঙ্কি পান্ডেকে সঙ্গে নিয়ে এনসিবি অফিসে পৌঁছেছিলেন অন্যনা। বৃহস্পতিবার অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। এবং অভিনেত্রীর মোবাইল থেকে ল্যাপটপ বাজোয়াপ্ত করে এনসিবি। শুক্রবার ফের জেরা করা হবে অনন্যাকে। অন্যদিকে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটে উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথার উল্লেখ করার পরই অনন্যার বাড়ি তল্লাশি যেন পুরো ব্যাপারকে আরও জোরালো করল। 

Riya Das | Published : Oct 22, 2021 3:41 AM IST

18
মাদককান্ডে সমীর ওয়াংখেড়ের মুখোমুখি অনন্যা,শুক্রবার ফের জেরা অভিনেত্রীকে, বাড়ছে আরিয়ান যোগ


মাদককান্ডে কড়া পদক্ষেপ। এবং আরিয়ান খান মাদক মামলায় নাম জড়াল শাহরুখ খানের মেয়ে সুহানা খানের ব্রেস্ট ফ্রেন্ড অনন্যা পান্ডের।  এনসিবি-র নজরে রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে।

28


 গতকাল বিকেলেই বাবা চাঙ্কি পান্ডেকে সঙ্গে নিয়ে এনসিবি অফিসে পৌঁছেছিলেন অন্যনা। বৃহস্পতিবার অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। এবং অভিনেত্রীর মোবাইল থেকে ল্যাপটপ বাজোয়াপ্ত করে এনসিবি।

38


 শুক্রবার ফের জেরা করা হবে অনন্যাকে। এনসিবি সূত্রে খবর, শুক্রবারই দাবাং অফিসার সমীর ওয়াংখেড়ের মুখোমুখী হবেন অনন্যা। এবার মুখোমুখি বসিয়ে চলবে জেরা।

48

অন্যদিকে গত বুধবার আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটে উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথার উল্লেখ করে এনসিবি। ঠিক তারপরই অনন্যার বাড়ি তল্লাশি যেন পুরো ব্যাপারকে আরও জোরালো করল। 

58

সুহানার ব্রেস্ট ফ্রেন্ড অনন্যা। সেই সূত্র ধরেই ঘনিষ্ঠতা রয়েছে আরিয়ানের সঙ্গে। তবে কি আরিয়ানের সঙ্গে মাদক চ্যাটেই নাম জড়াল অনন্যার। ক্রমশ বাড়ছে জল্পনা।

68

এনসিবি সূত্রে জানানো হয়েছে, শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন্যই ডাকা হয়েছে সুহানাকে। গতকাল এনসিবি অফিসে প্রায় ৪ টের নাগাদ পৌঁছায় অনন্যা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

78

প্রায় ৩ ঘন্টা পর এনসিবি অফিস থেকে বেরোন অনন্যা। অভিনেত্রীকে দেখে অনেকেই বলেন, এখনই রীতিমতো ভয় পেয়ে গেছেন বলিউডের এই স্টারকিজ। আজ ফের সমন পাঠানো হয়েছে।

 

88


তবে কি মাদককান্ডে অভিযুক্ত আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথোপকথন চালাতেন অনন্যা, নাকি অন্য কিছুতে যুক্ত স্টারকিড, যা নিয়ে জল্পনা বাড়ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos