ঐশ্বর্য নন, কাকে ছোটবেলাতেই মন দিয়েছিলেন সলমন, সেই কারণেই কি আটকে বিয়ে

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন তিনি শীর্ষে রয়েছেন।

Jayita Chandra | Published : Oct 22, 2021 3:22 AM IST

18
ঐশ্বর্য নন, কাকে ছোটবেলাতেই মন দিয়েছিলেন সলমন, সেই কারণেই কি আটকে বিয়ে

বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর, আর তখনই আসে বিপত্তি।

28

অনেকেই তাদের ব্যাচেলর থাকার পিছনে ঐশ্বর্যকে দায়ী মনে করেন। কিন্তু এটাই আসল কারণ নয়, বরং বলিউডের এই ডিভার জন্য তিনি আজও সিঙ্গেল।
 

38

সলমনও থেমে থাকেনি। একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি,  ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। তবে আজও তিনি কেন সিঙ্গেল।

48

সলমনকে নিয়ে অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। তবে ভাইজানের সবথেকে চর্চিত বিষয় হল কবে তিনি বিয়ে করছেন। আর কেনই বা তিনি এতদিন একা রয়েছেন।

58

একবার একটি সাক্ষাৎকারে সলমন জানিয়েছিলেন, রেখার জন্য একসময় পাগল ছিলেন এবং তাকে বিয়েও করতে চেয়েছিলেন। এবং তিনি আরও বলেছিলেন রেখার জন্যই তিনি কাউকে বিয়ে করেননি।

68

सलमान खान (Salman Khan) का मोस्ट अवेटेड कॉन्ट्रोवर्शियल रियलिटी शो बिग बॉस 15 (Bigg Boss 15) का प्रीमियर 2 अक्टूबर यानी आज शनिवार को रात 9.30 बजे होगा। शो से जुड़े कई प्रोमोज सोशल मीडिया पर वायरल हो रहे हैं। लंबे समय से दर्शकों का मनोरंजन कर रहे इस शो का इंतजार हमेशा ही रहता है। टीवी पर शो में जो कुछ भी दिखाया जाता है वो कितना सच होता है और कितना झूठ ये तो मे

78

পুরোনো এক সাক্ষাৎকারে সলমন আরও বলেছিলেন তিনি সংগীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন। সূত্র থেকে তাদের বিয়ের ডেটও প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরে তা ভেঙে যায়।

88

সলমন নিজেও সংগীতার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। এমনকী বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। তবে পরে জানা গেছিল অন্য সম্পর্কে হাতেনাতে সলমনকে ধরে ফেলেছিল সংগীতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos