Ananya Pandey Photoshoot: মোনোকিনিতে বোল্ড আউট, অনন্যার ফোটোশ্যুটে কড়া টক্কর

দিন দিন পরিণত হচ্ছেন অনন্যা পান্ডে। তাঁর নয়া স্টানিং লুক এবার নজর কাড়ল নেটদুনিয়ার। রূপ যেন উপচে পড়ছে, সম্প্রতি একের পর এক ফোটোশ্যুটে অনবদ্য লুকে ধরা দিচ্ছেন অনন্যা পান্ডে, তাঁর এই উপস্থিতিতেই নেট মহলে তুঙ্গে উষ্ণতার পারদ। 

Jayita Chandra | Published : Dec 18, 2021 8:07 AM IST

19
Ananya Pandey Photoshoot: মোনোকিনিতে বোল্ড আউট, অনন্যার ফোটোশ্যুটে কড়া টক্কর

সম্প্রতি নেট দুনিয়ায় অনন্যার ( Ananya Pandey ) বোল্ড লুক ঝড়ের গতীতে হয়ে উঠেছে ভাইরাল। পার্ফেক্ট বিকিনি বডিতে ধরা দিয়ে সকলকে তাক লাগালেন তিনি, হয়ে উঠলে রাতারাতি ভাইরাল।  ইদানিং একের পর এক হট লুকে ছবি শেয়ার করছেন অনন্যা। তারই মাঝে এবার মোনোকিনিতে  ভাইরাল এই হট ডিভা।

29

২০১৯-এ সবে মাত্র বলিউডে পা রেখেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Pandey )। চাঙ্কি পান্ডের কন্যার প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয় স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির মধ্যে দিয়ে। এই ছবিতে অনন্যার পাশাপাশি ডেবিউ করেছিলেন তারা সুতারিয়াও।

39

বলিউডে পা রেখেই সকলের নজর কেড়েছিলেন অনন্যা (Ananya Pandey), কিন্তু কয়েকমাস কাটতে না কাটতেই বেফাঁস মন্তব্য করে ট্রোলের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। স্টারকিড হলে বলিউডে পা রাখাটা অনেকবেশি সহজ। খুব একটা ট্রাগেল করতে হয় না, এমনটা বহুবার প্রমাণ হয়েছে বলিউডে।

49

অনন্যাও তার ব্যাতিক্রম নন। করণ জোহারের ছবি স্টুডেন্ট অব দ্যা ইয়ার টু-তে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। সেই ছবি থেকেই বলিউডে নিজের জায়গা পাকাও করেন অনন্যা। এরপরই হাতে আসে বেশ কয়েকটি ছবির প্রস্তাব। এরই মাঝে এক সাক্ষাৎকারে বাবাকে নিয়ে মুখ খুলতেই বিস্ফোরক মন্তব্য করে বসেন অনন্যা পান্ডে।

59

তিনি জানান, বলিউডে পা রাখার ইচ্ছে সকলের থাকে। অনেকের সেই স্বপ্ন পূরণ হয় না। তাঁর বাবা চাঙ্কি পান্ডেকে বলিউডে নিজের জায়গা করে নিতে বেশ বেগ পেতে হয়েছিল। তবুও কোনও দিন চাঙ্কি পান্ডে ডাক পাননি কফি উইথ করণ থেকে। এই মন্তব্য করা মাত্রই তোপের শিকার হতে হয় অনন্যাকে।

 

69

বলিউডে কী সাফল্যের ফল বা মাপকাঠি কফি উইথ করণ থেকে ডাক পাওয়া। একাধিক প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয় অনন্যার দিকে। অনেকেই তাঁকে প্রশ্ন করে বসেন তাহলে জাতীয় পুরস্কারের কোনও মূল্যই নেই। কেবল কফি উইথ করণ থেকে ডাক পেলেই বোঝা যায় যে তিনি বলিউডে সফল।

79

বলিউডে পা রেখে ভালো অভিনয় করা নিয়ে এই বেফাঁস মন্তব্যের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।  সম্প্রতি নেট দুনিয়ায় অনন্যার বোল্ড লুক ঝড়ের গতীতে হয়ে উঠেছে ভাইরাল। পার্ফেক্ট বিকিনি বডিতে ধরা দিয়ে সকলকে তাক লাগালেন তিনি, হয়ে উঠলে রাতারাতি ভাইরাল। তবে ট্রোলিং সেই সঙ্গেই জুড়ে।

89

কখনো হট লোকের ছবি দেওয়া নিয়ে প্রশ্ন, কখনো আবার বিতর্কিত মন্তব্য ঘিরে রীতিমতো সমস্যার মুখে পড়তে হয় অনন্যা কে। তাই লুক বা অভিনয়ের দিক থেকে দিনে দিনে নিজেকে পরিণত করে তুললেও সঠিক জায়গায় সঠিক মন্তব্য করার বিষয়ে এখনও বেশ কিছুটা পিছিয়ে।

99

তবে ছবি, ছুটি কাটানো পরিবার বন্ধু-বান্ধব সব মিলিয়ে অনন্যা এখন বেশ ভালো সময় কাটাচ্ছে। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই মেলে এর একাধিক ঝলক। সেই সূত্র ধরেই বারেবারে সকলের নজরে উঠে আসছেন এই সেলিব্রিটি। বছর ঘুরতেই একাধিক ছবির কাজ, তারি মাঝে বিজ্ঞাপন থেকে মডেলিং কোন দিকে খামতি রাখতে নারাজ অনন্যা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos