Aryan Khan Bollywood Debut: বলিউডে ডেবিউ আরিয়ানের, বাবা শাহরুখের হাত ধরে কি হাতেখড়ি তারকা পুত্রর

বলিউডের সবথেকে চর্চিত কাহিনির অন্যতম হল মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি। প্রমোদতরীর মাদক কান্ডে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলের বদ্ধ কুটুরিতে থাকতে হয়েছিল আরিয়ান খানকে। এবার মাদক মামলায় বড়সড় স্বস্তি পেল শাহরুখ পুত্র আরিয়ান খান। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে শাহরুখ  খানের ছেলে আরিয়ান খান। সূত্রের খবর, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। তবে কি বাবা শাহরুখের হাত ধরেই রূপোলি পর্দায় অভিষেক হতে চলেছে আরিয়ান খানের।
 

Riya Das | Published : Dec 18, 2021 5:44 AM IST

19
Aryan Khan Bollywood Debut: বলিউডে ডেবিউ আরিয়ানের, বাবা শাহরুখের হাত ধরে কি  হাতেখড়ি তারকা পুত্রর

 গত ২৮ শে অক্টোবর দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের  (Aryan khan) জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট।  তারপরও মেলেনি স্বস্তি। বম্বে হাই কোর্টের নির্দেশানুসারে প্রতি  শুক্রবার এনসিবি দফতরে সাপ্তাহিক হাজিরা দিতে হতো শাহরুখ পুত্র  (Shahrukh Khan) আরিয়ান খানকে।  

29

মাদক মামলায় বড়সড় স্বস্তি পেল শাহরুখ পুত্র (Shahrukh Khan)  আরিয়ান খান   (Aryan Khan)। এবার থেকে প্রতি সপ্তাহে এনসিবি অফিসে যেতে হবে না আরিয়ান খানকে। বিচারপকি এনডব্লিউ সাম্বরের বেঞ্চ এই রায় দিয়েছে আরিয়ান খানকে। আরিয়ানের জামিনের শর্তে বেশ কিছু রদবদল আনা হয়েছে।

39


 ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান   (Aryan Khan)। সূত্রের খবর, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। শোনা যাচ্ছে, বাবা শাহরুখের (Shahrukh Khan)  হাত ধরেই নাকি রূপোলি পর্দায় অভিষেক হতে চলেছে আরিয়ান খানের।

49


সূত্রের খবর, বলিউডের কিছু নাম করা প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেই নাকি সিনেমা বানানোর হাতেখড়ি হতে চলেছে আরিয়ান খানের   (Aryan Khan) । প্রতিবেদন অনুসারে আরও জানা গেছে সিনেমা বানানোর ওয়ার্কশপের জন্য  আরিয়ানের বিদেশে যাওয়ারও কখা ছিল। কিন্তু মাদক মামলায়া তা আর হল না।

59

 

হলিউডের বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে দেশে ফেরার পরিকল্পনা করেছিলেন আরিয়ান খান   (Aryan Khan)। কিন্তু মাদক মামলায় নিজের পাসপোর্টও জমা রাখতে হয়েছে এনসিবি-র দফতরে। সুতরাং এই মুহূর্তে বিদেশে যাওয়ার কোনও সুযোগই নেই।

69

 
মাদক মামলায় নিজের ছেলে আরিয়ানের কেরিয়ারে যাতে কোনও প্রভাব ফেলতে না পারে তার জন্যই এবার অন্য ব্যবস্থা করতে চলেছেন শাহরুখ খান (Shahrukh Khan)  । বাবা শাহরুখ ঠিক করেছেন, ভারত থেকেই ফিল্মের ওয়ার্কশপ করবে আরিয়ান খান   (Aryan Khan)।

79

সূত্রের খবর,  ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও বলে নিয়েছেন শাহরুক খান (Shahrukh Khan) যার মধ্যে রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও আদিত্য চোপড়ার যশরাজ প্রোডাকশন হাউস। এই বিগ ব্যানারের দুই প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ শুরু করতে চলেছেন আরিয়ান খান   (Aryan Khan) ।

89

উল্লেখ্য, সইফ আলি খান পুত্র ইব্রাহিম খান ইতিমধ্যেই  করণ জোহরের 'রকি অউর রনি কি প্রেম কাহানি' ছবিতে সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন । তবে কি করণ জোহরের পরবর্তী বিগ বাজেটের ছবি 'তখত'-এ সহকারি পরিচালক হিসেবে দেখা যেতে পারে আরিয়ান খানকে   (Aryan Khan) । 

99


গোপন সূত্র থেকে আরও শোনা যাচ্ছে,  (Shahrukh Khan) শাহরুখের 'পাঠান' সিনেমাতেও  সহকারি পরিচালক হিসেবে কাজ করতে পারেন ছেলে আরিয়ান  (Aryan Khan)। তবে আাগামী বছের  ২০২২ সালের মধ্যেই  যে নিজের ফিল্মি কেরিয়ার শুরু করে দেবেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান তা নিয়ে কোনও সন্দেহ নেই। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos