হট ফিগার-ভাইরাল লুক, অনন্যার স্টানিং পোস্টে ঝড় উঠলেও অতীত হচ্ছে না ট্রোলিং স্মৃতি

দিন দিন পরিণত হচ্ছেন অনন্যা পান্ডে। তাঁর নয়া স্টানিং লুক এবার নজর কাড়ল নেটদুনিয়ার। রূপ যেন উপচে পড়ছে, তবে কোথাও গিয়ে সেই পুরোনো স্মৃতি কিছুতেই পিছু ছাড়ছে না তাঁর। আজও অনন্যার নামের সঙ্গে ট্রোল শব্দটা অতোপ্রতোভাবে জড়িয়ে। 

Jayita Chandra | Published : Aug 4, 2021 1:55 AM IST

111
হট ফিগার-ভাইরাল লুক, অনন্যার স্টানিং পোস্টে ঝড় উঠলেও অতীত হচ্ছে না ট্রোলিং স্মৃতি
সম্প্রতি নেট দুনিয়ায় অনন্যার বোল্ড লুক ঝড়ের গতীতে হয়ে উঠেছে ভাইরাল। পার্ফেক্ট বিকিনি বডিতে ধরা দিয়ে সকলকে তাক লাগালেন তিনি, হয়ে উঠলে রাতারাতি ভাইরাল। তবে ট্রোলিং সেই সঙ্গেই জুড়ে।
211
২০১৯-এ সবে মাত্র বলিউডে পা রেখেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের কন্যার প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয় স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির মধ্যে দিয়ে। এই ছবিতে অনন্যার পাশাপাশি ডেবিউ করেছিলেন তারা সুতারিয়াও।
311
বলিউডে পা রেখেই সকলের নজর কেড়েছিলেন অনন্যা, কিন্তু কয়েকমাস কাটতে না কাটতেই বেফাঁস মন্তব্য করে ট্রোলের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে।
411

স্টারকিড হলে বলিউডে পা রাখাটা অনেকবেশি সহজ। খুব একটা ট্রাগেল করতে হয় না, এমনটা বহুবার প্রমাণ হয়েছে বলিউডে। অনন্যাও তার ব্যাতিক্রম নন। 

511

করণ জোহারের ছবি স্টুডেন্ট অব দ্যা ইয়ার টু-তে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। সেই ছবি থেকেই বলিউডে নিজের জায়গা পাকাও করেন অনন্যা। 

611


এরপরই হাতে আসে বেশ কয়েকটি ছবির প্রস্তাব। এরই মাঝে এক সাক্ষাৎকারে বাবাকে নিয়ে মুখ খুলতেই বিস্ফোরক মন্তব্য করে বসেন অনন্যা পান্ডে। 

711

তিনি জানান, বলিউডে পা রাখার ইচ্ছে সকলের থাকে। অনেকের সেই স্বপ্ন পূরণ হয় না। তাঁর বাবা চাঙ্কি পান্ডেকে বলিউডে নিজের জায়গা করে নিতে বেশ বেগ পেতে হয়েছিল। 

811

তবুও কোনও দিন চাঙ্কি পান্ডে ডাক পাননি কফি উইথ করণ থেকে। এই মন্তব্য করা মাত্রই তোপের শিকার হতে হয় অনন্যাকে। 

911

বলিউডে কী সাফল্যের ফল বা মাপকাঠি কফি উইথ করণ থেকে ডাক পাওয়া। একাধিক প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয় অনন্যার দিকে। 

1011

অনেকেই তাঁকে প্রশ্ন করে বসেন তাহলে জাতীয় পুরস্কারের কোনও মূল্যই নেই। কেবল কফি উইথ করণ থেকে ডাক পেলেই বোঝা যায় যে তিনি বলিউডে সফল। 

1111

বলিউডে পা রেখে ভালো অভিনয় করা নিয়ে এই বেফাঁস মন্তব্যের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos