চরিত্রের স্বার্থে ক্যামেরার সামনে নগ্ন হতেও দুবার ভাবেননি এই নায়িকারা, তালিকায় কারা

চরিত্রের স্বার্থে অনেক কিছুই করতে হয় অভিনেতা অভিনেত্রীদের। গল্পের চরিত্রে নিজেকে মানিয়ে নিতে, অনেক পরিশ্রম করতেও দেখা গেছে একাধিক তারকাদের। চরম ঘনিষ্ঠ দৃশ্য হোক কিংবা গাঢ় চুম্বনের দৃশ্য, ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেছেন অনেক সুপারস্টার। কিন্তু চরিত্রের প্রয়োজনে নগ্ন হতে কতজনই বা পারে? তবে এ ঘটনা নতুন নয়। চরিত্রকে ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতে নগ্ন হতেও দু’বার ভাবেননি এই অভিনেত্রীরা।

Jayita Chandra | Published : Aug 3, 2021 11:35 AM IST

19
চরিত্রের স্বার্থে ক্যামেরার সামনে নগ্ন হতেও দুবার ভাবেননি এই নায়িকারা, তালিকায় কারা
মন্দাকিনী ১৯৮৫ সালের ‘রাম তেরি গঙ্গা মেইলি’ ছবিটি চারিদিকে রীতিমতো আলোড়ন ফেলে দেয়। ওই ছবির একটি গানে মন্দাকিনীর সাদা শাড়ি পরে স্নানের দৃশ্য আজও অনেক পুরুষের রাতের ঘুম কাড়ছে। সাদা শাড়িতে তাঁর স্তনযুগল স্পষ্ট ফুটে উঠছিল।
29
সিমি গ্রেওয়াল ১৯৭০ সালে মুক্তি পাওয়া ছবি ‘মেরা নাম জোকার’-এ সিমি গ্রেওয়ালকে একটি দৃশ্যে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যায়। এই সিনেমার একটি দৃশ্যে সিমি গ্রেওয়ালকে নদীর ধারে স্নান করতে দেখা গেছিলো। সেই সময় তাঁর শরীরে এক সুতো কাপড়ও ছিল না।
39
দিম্পেল কাপাডিয়া বলিউডে সত্তর থেকে আশির দশকে ফিল ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন দিম্পেল কাপাডিয়া। ১৯৮৫ সালে মুক্তি পাওয়া ছবি ‘সাগর’-এ একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা যায় দিম্পেল কাপাডিয়াকে। এমনকি একটি দৃশ্যে তাঁকে অর্ধনগ্ন অবস্থায় দেখা যায়। দিম্পেল কাপাডিয়ার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেন ঋষি কাপুর।
49
কল্কি কোয়েচলিন নিজের বৃত্তের বাইরে গিয়ে অভিনয় করে বরাবরই খবরের শিরনামে জায়গা করে নেন কল্কি। বিয়ে না করেও মা হয়েছেন এই অভিনেত্রী। বেশকিছু ফোটোগুটে সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি।
59
সীমা বিশ্বাস ১৯৯৪ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘ব্যান্ডিড কুইন’ সেই সময় সমালোচনার ঝড় তুলেছিল। ওই সিনেমায় ডাকুদের হাতে অভিনেত্রীর একটি ধর্ষণের দৃশ্য রয়েছে। যেখানে তাঁকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়। এছাড়াও সিনেমায় সীমা বিশ্বাসকে একবার নয়, বেশকিছু দৃশ্যে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যায়।
69
রাধিকা আপ্টে বলিউডের সাহসী অভিনেত্রীদের মধ্যে রাধিকা আপ্টে অন্যতম। বলিউডে ছকভাঙা অভিনেত্রী হিসেবেও তিনি বেশ জনপ্রিয়। ২০১৫ সালে মুক্তি পাওয়া ছবি ‘পারচ্ছেদ’ –এ রাধিকাকে নগ্ন অবস্থায় দেখা যায়। ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় করে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিলো অভিনেত্রীকে। তবে অনেকে তাঁর অভিনয়ের প্রসংসাও করেন।
79
নান্দনা সেন কেতন মেহেতা পরিচালিত ‘রং রেসিয়া’ সিনেমায় নান্দনা সেনকে নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। বিখ্যাত চিত্র শিল্পী রাজা রবি বার্মার জীবন কাহিনীর উপর ভিত্তি করে তৈরি হয়েছিলো এই সিনেমা। সিনেমায় রনদীপ হুড্ডার সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্যেও খুব সহজেই নিজেকে মেলে ধরেন এই অভিনেত্রী।
89
এষা গুপ্তা বলিউডের হট এবং বোল্ড অভিনেত্রীদের মধ্যে বেশ উপরের দিকেই রয়েছেন এষা গুপ্তা। তাঁর শরীরী জাদুতে অনেক পুরুষকেই ঘায়েল করেছেন তিনি। ইনস্টাগ্রামে নিজের নগ্ন ছবি পোস্ট করে রাতারাতি খবরের শিরনামে আসেন এই অভিনেত্রী।
99
অমলা পাল রাত্না কুমার পরিচালিত তামিল সিনেমা ‘আদাই’-এ অভিনেত্রী অমলা পালকে সম্পূর্ণ নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। একজন ধর্ষিত মেয়ের চরিত্রে অভিনয় করতে গিয়ে ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন তিনি। সিনেমায় ওই দৃশ্যের জন্য সমালোচনার ঝড় উঠলেও, অমলা পাল-এর অভিনয় প্রশংসিত হয়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos