Anil Kapoor Birthday : শ্রী-র সঙ্গে কি প্রেম ছিল অনিলের, দাদা বনির সঙ্গে কেন হাতাহাতি বেঁধেছিল জানেন

৬০-এর কোটা পেরিয়ে গেলেও বলিউডের হ্যান্ডসাম হাঙ্কের তালিকায় সর্বদাই বিরাজমান অনিল কাপুর। ৬৪-তে পা দিলেন বলি অভিনেতা অনিল কাপুর। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তার প্রমাণ বারেবারে দিয়েই চলেছেন অনিল কাপুরের। ফিটনেস ফ্রিক অভিনেতার রূপের ছটায় কাত ভক্তরা। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নায়ক অনিল কাপুরের জীবনে প্রেমও নাকি এসেছে একাধিক। তার রূপের ছটায় কাত সুন্দরীরা।  বিয়ের আগে নাকি ২৫ বার সম্পর্ক ভেঙেছে মিস্টার ইন্ডিয়া, কারা ছিলেন সেই তালিকায়, জন্মদিনে জেনে নিন অজানা কাহিনি।
 

Riya Das | Published : Dec 24, 2021 4:54 AM IST

19
Anil Kapoor Birthday :  শ্রী-র সঙ্গে কি প্রেম ছিল অনিলের, দাদা বনির সঙ্গে কেন হাতাহাতি বেঁধেছিল জানেন


৬৪-তে পা দিলেন  বলিউডের মিস্টার ইন্ডিয়া। ঘড়ির কাটা পেরোতে না পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে তার ইনস্টাগ্রাম প্রোফাইল। এই বয়সে এসেও নিজের ফিটনেস নিয়ে সচেতন অনিল কাপুরকে (Anil Kapoor) দেখে ইর্ষা করেন সেলেব মহলের অনেকেই। আবার কারোর কাছে তিনি অনুপ্রেরণা।

29

বলিউডের মাধুরী, শ্রীদেবী, ঐশ্বর্য সকলেরই নায়ক তিনি। তবে বাস্তবেও নাকি একাধিক প্রেম এসেছে অনিলের জীবনে (Anil Kapoor)। বলিউড সূত্র বলছে, সুনীতাকে বিয়ের আগে নাকি তিনি  একাধিকবার প্রেমে পড়েছেন। তাও একবার একজন কিংবা দুইজন নয়, ২৫ জন যুবতীর প্রেমে পড়েছিলেন অনিল কাপুর।

39


সূত্র থেকে জানা যায়, কোনওবারই তার প্রেম টিকত না। বরং বারবারই তার প্রেম ভেঙে যেত। আর সেই প্রেম ভাঙার গল্প বান্ধবী সুনীতার কাছে শেয়ার করতেন অনিল কাপুর। এবং একটা সময় নিজেকেই খারাপ, ব্যর্থ মনে হতো অনিল কাপুরের (Anil Kapoor) ।

49

প্রথম বিগ বাজেটের ছবির পর সাহস করে সুনীতাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অনিল কাপুর। এবং একাধিক প্রেম ভাঙার পর সুনীতাই অনিলের প্রেম ফিরিয়ে দেননি। তারপর সুনিতার সঙ্গে সম্পর্ক শুরু হয় অনিলের। এবং সুনীতাকেই বিয়ে করেন অনিল কাপুর (Anil Kapoor)।

59

বলি অভিনেত্রী শ্রীদেবীর বহু ছবিরই নায়ক ছিলেন অনিল কাপুর (Anil Kapoor) । তবে কি শ্রীদেবীর সঙ্গেও প্রেম ছিল অনিল কাপুরের।  বলিউডের সূত্র বলছে,  এক নায়িকাকে কেন্দ্র করেই নাকি বনি-অনিলের মধ্যে হাতাহাতি বেধেছিল। নেপথ্যে ছিল মিস্টার ইন্ডিয়া ছবি।

69


সদ্য মিঠুনের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে শ্রীদেবীর। কাজেও মন নেই শ্রী-র। ঠিক তখনই শ্রী-কে ছবির অফার দেন বনি কাপুর। এবং শ্রী না তো করতেই পারেন না উল্টে ১০ লক্ষ টাকা পারিশ্রমিক চান। এবং বনি কাপুর তাকে ১১ লক্ষ টাকা দেন। এই ছবির সহ প্রযোজক ছিলেন অনিল কাপুর (Anil Kapoor) । তিনি এই সব দেখে রীতিমতো রেগে আগুন হয়ে যান।

79


তারপর শ্রী-র মা অসুস্থ  হয়ে পড়েন এবং বিদেশে চিকিৎসার ব্যায়ভার পুরোটাই দেন বনি কাপুর। এগুলো কোনওভাবেই মেনে নিতে পারেননা অনিল কাপুর। শেষমেষে শুটিং সেটেই ক্ষোভে ফেটে পড়েন অনিল কাপুর (Anil Kapoor)। এবং দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয়। 

89


বনি কাপুরের এই কর্মকান্ডে এতটাই রেগে যান অনিল (Anil Kapoor) যে সেট ছেড়েই বেরিয়ে চলে যান। শেষে পরিচালক শেখর কাপুর ফিরিয়ে আনেন অনিলকে। যদিও এই ছবি লাভের পাঁচ গুণ টাকা কাপুর পরিবারকে দিয়েছিল। তারপর পুরো ব্যাপারটা ঠিক হয়ে যায়।

99

বলিউডে দীর্ঘ দিনের কেরিয়ারে ১২৫-টির ও বেশি ছবিতে অভিনয় করেছেন অনিল কাপুর। একাধিক পুরস্কারও রয়েছে অভিনেতার ঝুলিতে। জাতীয় পুরস্কার থেকে সেরা নায়ক সব পুরস্কার, সম্মান পেয়েছেন অনিল কাপুর। অভিনয় ছাড়াও দারুণ গান গাইতে পারেন অনিল কাপুর (Anil Kapoor)। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos