BIG NEWS : বড়সড় বিপাকে জ্যাকলিন -নোরা, সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজোয়াপ্ত করবে ইডি

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহির। সময়টা মোটেই ভাল যাচ্ছে না বলিপাড়ার এই দুই অভইনেত্রীর। বলি অভিনেত্রীদের সঙ্গে যোগসূত্র স্থাপন করার জন্য কোটি কোটি টাকা উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। ইতিমধ্যেই ইডি-র জেরায় সমস্ত কথা স্বীকারও করেছেন প্রতারক সুকেশ।  কোটি কোটি টাকা উপহার দেওয়া থেকে নানা ধরনের প্রতিশ্রুতি দিয়েছিলেন কনম্যান  সুকেশ। সূত্র থেকে জানা যাচ্ছে এবার সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজেয়াপ্ত করতে চলেছে ইডি। যা নিয়ে জল্পনা বাড়ছে।

Riya Das | Published : Dec 24, 2021 3:37 AM IST

110
BIG NEWS :  বড়সড় বিপাকে জ্যাকলিন -নোরা, সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজোয়াপ্ত করবে ইডি


বলিউডে কনম্যান সুকেশ কান্ডে বেশ ভালমতোই নাম জড়িয়েছে বলি অভিনেত্রী নোরা ফতেহি এবং জ্যাকলিন ফার্নান্ডেজের। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশকে নিয়ে একের পর এক জল্পনা যেন বেড়েই চলেছে। 
 

210


বলি অভিনেত্রীদের সঙ্গে যোগসূত্র স্থাপন করার জন্য কোটি কোটি টাকা উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। ইতিমধ্যেই ইডি-র জেরায় সমস্ত কথা স্বীকারও করেছেন প্রতারক সুকেশ।  কোটি কোটি টাকা উপহার দেওয়া থেকে নানা ধরনের প্রতিশ্রুতি দিয়েছিলেন কনম্যান  সুকেশ। 
 

310

সূত্র থেকে জানা যাচ্ছে এবার সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজেয়াপ্ত করতে চলেছে ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে জানা গিয়েছে জ্য়াকলিনকে দেওয়া ১০ কোটি টাকার উপহারের পুরোটাই এবার বাজেয়াপ্ত করা হবে। কী কী রয়েছে সেই উপহারের তালিকায় তা নিয়েই জল্পনা বাড়ছে।

410

সুকেশের আইনজীবী আগেই  জানিয়েছিলেন, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিতেন সুকেশ।  জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)।

510


সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ইডি-র জেরায় সুকেশ জানিয়েছে, তিনি জ্যাকলিনকে ৭ কোটির গয়না দিয়েছেন । এছাড়াও বিএমডব্লুউ এক্সফাইভ দিয়েছেন  (Jacqueline Fernandez)। এছাড়াও জ্যাকলিনের মা-কে একটি পোরশে এবং বাবাকেও একটি গাড়ি উপহার দিয়েছেন। এছাড়াও জ্যাকলিনের বোনকেও ১.১৩ কোটি টাকা ধার দিয়েছেন  (Jacqueline Fernandez)।
 

610

 সম্প্রতি ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হয়েছে সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে।  সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)। 

710

তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে ভরিয়ে দিয়েছে সুকেশ।  উপহারের তালিকায় ছিল ব্র্যান্ডেড গাড়ি, ডিজাইনার ব্র্যান্ড গুচ্চি আর শ্যানেল-এর দুটো ব্যাগ,গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট সহ আরও অনেক কিছু।  ইডি-জানিয়েছে,সুকেশ তাকে একটি মিনি কুপার গাড়ি উপহার দিয়েছিল তবে তা ফিরিয়ে দেন জ্যাকলিন। এবং জ্যাকলিনের মেকআপ আর্টিস্ট শান মুত্তাতিলের মাধ্যমেই অভিনেত্রীর সঙ্গে পরিচয় হয় সুকেশের।

810

অন্যদিকে জ্যাকলিনের মতোই  দামি গাড়ি থেকে হিরের গয়না, ব্যাগ উপহার দিয়েছিলেন নোরা ফতেহিকে। ২০২০ সালের ডিসেম্বরেই অভিনেত্রী নোরা ফাতেহিকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ। ইডি-র জিজ্ঞাসাবাদের সময়, অভিনেত্রী নোরা জানিয়েছিলেন যে সুকেশের স্ত্রী  লীনা মারিয়া তাকে চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে যাওয়ার জন্য অত্যন্ত ব্যয়বহুল বিএমডব্লিউ গাড়ি দিয়েছিলেন। 
 

910

তবে শুধু গাড়িই নয়, সুকেশ নোরা এবং জ্যাকলিনকে অনেক দামী উপহারও দিয়েছিলেন, যেমন তার মধ্যে রয়েছে,  হীরার কানের দুল, ২ টো হার্মিস ব্রেসলেট, ৩ খান বার্কিন ব্যাগ এবং কয়েক জোড়া লুই ভিটন জুতোও উপহার দিয়েছিলেন। গত ১৪ অক্টোবর নোরা ফতেহি ও সুকেশ চন্দ্রশেখরকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়য। এবং সেই সময়েই সমস্ত উপহারের কথা প্রকাশ্যে আসে। 

1010

তবে শুধু জ্যাকলিন বা নোরার সঙ্গেই নয়, বলি অভিনেত্রীদের মধ্যে শিল্পা শেট্টি, শ্রদ্ধা কাপুর, হরমন বাভেজা সহ আরও বেশ কিছু তারকার সঙ্গেই কনম্যানের যোগ ছিল বলে ইডি জানিয়েছে। ঘনিষ্ঠ সূত্রে থেকে আরও জানা গেছে,  প্রতারক সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরুপের মামলায় এবার সরকারের সাক্ষী হতে চলেছেন নোরা ফতেহি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos