অনিল কাপুরের বিলাস বহুল বাংলো, ভক্তরা ছবির খোঁজে সব থেকে বেশি সার্চ করে থাকেন গুগুলে

অনিল কাপুরের বাড়ির অন্দর মহলের ছবি দেখার সার্চ হয়েছে গুগুলে সব থেকে বেশি। বলিউডে যে যে বিলাস বহুল বাড়ি ভক্তদের মাথা ঘুরিয়ে দেয়, তারমধ্যে একটি হল অনিল কাপুরের বাড়ি। সম্প্রতি এই বাড়িটি কিনছেন তিনি, দেখে নেওয়া যাক অন্দরমহলের ছবি। 

Jayita Chandra | Published : Aug 23, 2020 8:10 AM IST / Updated: Aug 23 2020, 01:43 PM IST

19
অনিল কাপুরের বিলাস বহুল বাংলো, ভক্তরা ছবির খোঁজে সব থেকে বেশি সার্চ করে থাকেন গুগুলে

অনিল কাপুরের অন্দরমহল। বলিউড সেলেবদের বাড়ি কেমন দেখতে, তা জানার কৌতুহল থাকে ভক্তদের। তবে সব থেকে বেশি যে দুই বাড়ির খোঁজ পড়ে, তা হল অনিল কাপুর ও শাহরুখের বাংলো। 

29

সম্প্রতি অনিল কাপুর একটি বাংলো কিনে ফেলেছিলেন। সেই বাংলো এতটাই সুন্দর করে সাজানো, যে এককথায় তা সকলের নজর কাড়ে। 

39

অনিল কাপুরের একাধিক পোস্টে উঠে আসে বাড়ির অন্দর মহলের ছবি। বাড়িটির দাম ৩০ কোটি টাকা। যা অন্যান্য তারকাদের থেকে অনেকটাই কম। 

49

মাঝে মধ্যেই জিম কিংবা সাধারণ পোজে ছবি শেয়ার করে থাকেন অনিল কাপুর। সম্প্রতি ছবিগুলোতে একাধিকবার ধরা পড়ে অন্দরমহলের ডিজাইন। 

59

অনিল কাপুর রান্না করতে বেশ ভালোবাসেন। তাই নিজের বাড়ির রান্না ঘরটা খুব সুন্দর করে জানিয়ে নিয়েছেন। একইভাবে পরিপাটি করে সাজানো বাড়ির অন্যান্য জায়গাগুলো। 

 

69

সোনাম কাপুর এলিগেন্ট লুকই বেশি পছন্দ করেন। তাই বাড়ির লুকই তেমন করেই সাজিয়ে ফেলেছেন অনিল কাপুর। 

79

৬০-এর গণ্ডি পেড়িয়েও এখনও পর্দায় ঝড় তোলা পার্ফমেন্স অনিলের। অনিল কাপুরের এই ফ্ল্যাটের অন্দরমহল সেজে উঠছে একাধিক পুরোনো ছবি, মূর্তি দিয়ে। যা তিনি নিজেই পছন্দ করে সাজিয়েছেন। 

89

ডিজাইনারকে দিয়ে আগে থেকেই পরিকল্পনা করে নিয়েছিলেন অনিল কাপুর, যে ঠিক কেমন বাড়ি সাজানো যায়, যা এক কথায় সকলের নজর কাড়বে। 

99

আর হলোও তাই, অনিলের এই বাড়ি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁর নতুন বাড়িতেই নিজের এক জিম সেন্টারও তৈরি করেছেন অনিল কাপুর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos