চোখের তলায় কালি, পাপারাৎজিকে দেখেই দৌঁড়, সুশান্তের মৃত্যুর পর এ কী অবস্থা অঙ্কিতার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাসেরও বেশি কেটে গিয়েছে। অবশেষে দেড় মাস পর অঙ্কিতা লোখান্ডেকে বাড়ির বাইরে দেখা গেল। এখনও তাঁর বিধ্বস্ত অবস্থার তেমন কোনও পরিবর্তন ঘটেনি। চোখের তলায় কালি, অদ্ভুত এক চাপা দুঃখে ফুটে উঠছে তাঁর মুখে। যদিও মাস্ক দিয়েও ঢাকা মুখের অর্ধেক অংশ। তবুও তাঁর দুঃখ যেন চোখে পড়ছে সকলের। সুশান্তের মৃত্যুর পর সম্পূর্ণভাবে ভেঙে পড়েছিলেন তিনি। তাঁকে নিয়ে মাস খানেক নানা কথাই উঠেছে। সকলের কথায়, সুশান্ত তাঁর সঙ্গে থাকলে আজ এমন মৃত্যুর দিকে চলে যেতেন না।

Adrika Das | Published : Jul 28, 2020 7:51 AM IST / Updated: Jul 28 2020, 01:55 PM IST

113
চোখের তলায় কালি, পাপারাৎজিকে দেখেই দৌঁড়, সুশান্তের মৃত্যুর পর এ কী অবস্থা অঙ্কিতার

কোনও কথারই কোনও জবাব দেননি অঙ্কিতা। চারিদিকে চলছে সুশান্তের জন্য প্রতিবাদ। এই প্রতিবাদের মাঝে ধীরে ধীরে হতাশার দিকে ঢোলে পড়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। 

213

সুশান্তের মৃত্যুর একমাস সম্পন্ন হতেই একটি প্রদীপ জ্বালিয়ে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সুশান্তকে হারানো তাঁর জীবনের সবচেয়ে বড় ক্ষতি।

313

নানা সংবাদমাধ্যম থেকে তাঁকে সাক্ষাৎকারের জন্য প্রস্তাব দেওয়া হলেও তিনি কোনওভাবে জনসমক্ষে আসতে চাননি। অবশেষে প্রয়োজনীয় কিছু জিনিস কেনার জন্য বাড়ির বাইরে দেখা যায় তাঁকে। 

413

কালো রঙের শর্টস এবং সাদা কালো স্ট্রাইপড টপে দেখা গেল অঙ্কিতাকে। সঙ্গে ছিলেন তাঁর পরিবারও। তড়িঘড়ি নিজের জিনিস কিনেই উঠে পড়লেন গাড়িতে। 
 

513

অন্য সময় পাপারাৎজিকে সময় দিয়ে ছবি তোলাতেন, এখন আর সেই মানসিক অবস্থা নেই অঙ্কিতা। তাঁকে চেনা দায় হয়ে উঠেছে সকলের। হাসিখুশি অঙ্কিতার সঙ্গে এই অঙ্কিতার যেন আকাশ-পাতাল তফাত। 

613

সুশান্ত এবং অঙ্কিতার বান্ধবী আরতি সিং পূর্বে জানিয়েছিলেন, অঙ্কিতা সুশান্তের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না। তাঁর কাছে সবটাই যেন এখনও বিশ্বাসযোগ্য নয়। একা থাকতেন চাইছেন অঙ্কিতা। 

713

নানা প্রশ্নে জর্জরিত হয়ে গিয়েছে তাঁর জীবন। প্রাক্তন প্রেমিক হিসাবেই যে সুশান্ত তাঁর জীবনে ছিল তা নয়, তার থেকেও ঢের বেশি বিশেষ জায়গা করে ছিলেন সুশান্ত। 

813

আরতি জানান, "আমি সুশান্তকে চিনেছিলাম অঙ্কিতার মাধ্যমেই। এত ভাল ছেলে ছিল। পাশাপাশি সকলকে খুব অনুপ্রেরণা জোগাতো। আমার অঙ্কিতার সঙ্গে কথা হয়েছে। খবর নিয়েছিলাম।"

913

"তবে তেমন কথা বলতে চায়নি। যতটুকু কথা হয়েছে তাতে অঙ্কিতা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে ও একা থাকতে চায়। ওর একটু সময়ের প্রয়োজন।"

1013

প্রসঙ্গত, পবিত্র রিশতা ধারাবাহিক থেকে ঘনিষ্ঠতার শুরু হয় অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজাপুতের। সম্পর্কে বাঁধা পড়তেও বেশি সময় নেননি তাঁরা। ধারাবাহিকটি চার-পাঁচ মাসের মধ্যে ছেড়ে দিলও বছর ছয়েক ধরে ছিল তাঁদের সম্পর্ক। 

1113

অঙ্কিতা বিয়ের জন্য প্রস্তুতি নিতে চাইলেও সেই সময় সুশান্ত প্রস্তুত ছিলেন না। সেই আক্ষেপ নিয়েই চলে গেলেন অভিনেতা। সুশান্তের চিকিৎসক, মনোবিদ কর্সি চাবড়া সম্প্রতি মুখ খোলেন অবশেষে। সুশান্ত শেষে কয়েক মাস বারে বারে অঙ্কিতার কথা তুলতেন তাঁর কাছে। 

1213

অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি যে কত বড় ভুল করেছিলেন তা সর্বদা টের পেতেন। অঙ্কিতার সঙ্গে সুশান্ত যে কতখানি হাসিখুশি ছিলেন তার প্রমাণ হিসেবে মিলেছে বহু ছবি এবং ভিডিও। 

1313

অঙ্কিতার সঙ্গে থাকলে এই দিন কি দেখতে হত সুশান্তকে। প্রশ্ন তুলেই চলেছে নেটিজেনরা। এই সময় তাঁদের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। আরও বেশি বুঝেছিলেন রিয়া চক্রবর্তীর ব্যবহারে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos