এবার পালা করণের, সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশি জেরার মুখে পরিচালক

যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। একের পর এক প্রভাবশালীদের বয়ানও রেকর্ড করছে মুম্বই পুলিশ। গতকালই পরিচালক মহেশ ভাটের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এবার পালা পরিচালক করণ জোহরের।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার করণকে সমন পাঠাল মুম্বই পুলিশ। গতকালই করণের ম্যানেজারকে ডেকে পাঠিয়েছিল পুলিশ। তখনই জানা গেছে, প্রয়োজনে করণ জোহরকেও তদন্তের স্বার্থে ডাকতে পারেন তদন্তকারী আধিকারিকরা। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে এই সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পুলিশ। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। আদৌ কি সুবিচার মিলবে সুশান্তের, সেদিকে তাকিয়ে গোটা দেশ। 

Riya Das | Published : Jul 28, 2020 5:17 AM IST / Updated: Jul 28 2020, 10:48 AM IST

111
এবার পালা করণের, সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশি জেরার মুখে পরিচালক

সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে।  এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। ভুঁয়ো কথা ছড়ানোয় একাধিকবার  অভিযোগ উঠেছে করণের বিরুদ্ধে।

211

 সুশান্তের মৃত্যুর পর থেকেই নেপোটিজম নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম প্রকাশ্যে উঠে এসেছে, তাদের মধ্যে একজন হলেন করণ জোহর। তার বিরুদ্ধেও ভুরি ভুরি অভিযোগ উঠে গেছে।

311

 সম্প্রতি সূত্র থেকে জানা গেছে এই সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পুলিশ। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। তবে কবে ডাকা হবে করণকে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

411

 সম্প্রতি সূত্র থেকে জানা গেছে এই সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পুলিশ। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। তবে কবে ডাকা হবে করণকে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

511

এখানেই শেষ নয়, কঙ্গনার বক্তব্য তাঁকে ডাকার আগেই না এই কেস বন্ধ করে দেওয়া হয়। কারণ কঙ্গনার মুখোমুখি হলে অনেকেই পড়তে পারেন বিপদে। 

611

২০০৫ সাল থেকে করণের ধর্মা প্রোডাকশনের সঙ্গ রয়েছেন অপূর্ব মেহেতা। একে একে সকলকেই তদন্তের প্রয়োজনে ডেকে নিচ্ছে মুম্বই পুলিশ।

711

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর তদন্তে মহেশ ভাট,মুকেশ ছাবড়া, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, রিয়া চক্রবর্তী, সহ আরও অনেককেই জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা থানার পুলিশ। শুধু তাই নয় সুশান্তের বন্ধুবান্ধব থেকে পরিবারের সদস্যদের বয়ানও রেকর্ড করা হয়েছে।

811


এছাড়া সুশান্তের মনোবিদদেরও জিজ্ঞাসা করেছে পুলিশ। অভিনেতার মৃত্যুর দেড় মাস কেটে গেলেও তার মৃত্যুর রহস্য বের করতে পারছে না মুম্বই পুলিশ।

911

প্রাণবন্ত-হাসিখুশি ছেলেটার এমন পরিণতি কেউই মেনে নিতে পারছেন না। তার মৃত্যুর কারণ হিসেব বলিউডের একাংশকে দায়ী করেছেন প্রথমসারির অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেই তালিকায় করণও ছিলেন।

1011

অভিনেতার মৃত্যুর সিবিআই তদন্ত নিয়েও গর্জে উঠেছে সারা দেশ। গতকালই পরিচালক মহেশ ভাটের বয়ান রেকর্ড করা হয়েছে। 

1111

সান্তাক্রুজ থানায় সকাল ১১.৩০ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়েছে মহেশকে। মহেশের পুলিশি জেরায় আদৌ কি বেরিয়ে আসবে কোনও মৃত্যু রহস্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos