'ফোনে সুশান্তই জানায় শারীরিক ও মানসিক নির্যান্তের কথা', বিহার পুলিশের কাছে বয়ান অঙ্কিতার

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কেমন ছিল রিয়ার সম্পর্ক, এক বছরের মাথায় কীভাবে এক সফল অভিনেতা ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে গেলে! একাধিক প্রশ্নের মুখে আজ রিয়া চক্রবর্তী। সম্প্রতি সুশান্তের বাবা করেন এফআইআর। এসাব সেই তথ্যের প্রমাণ তুলে দিলেন অঙ্কিতা। 

Jayita Chandra | Published : Jul 30, 2020 12:28 PM IST

18
'ফোনে সুশান্তই জানায় শারীরিক ও মানসিক নির্যান্তের কথা', বিহার পুলিশের কাছে বয়ান অঙ্কিতার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে নয়া মোড়। অভিনেতার বাবার পর এবার সুশান্ত-রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে। 

28

সুশান্তের মৃত্যুর পেছনে থাকা রহস্য উদ্ঘাটনে এবার মাঠে নেমে পড়েছে বিহার পুলিশ। মুম্বইতে হাজির হয়েছে চার সদস্যের একটি টিম। 

38

মঙ্গলবার পাটনা থানয় একটি ১৬ দফার দীর্ঘ অভিযোগ রিয়ার বিরুদ্ধে দায়ের করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা। 

48

ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় রিয়ার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। ফলে অনেকেরই অনুমান গ্রেফতার হতে পারেন রিয়া।  

58

এবার বিহার পুলিশের হাতে সাক্ষ্য প্রমাণ তুলে দিলেন অঙ্কিতা লোখান্ডে। তাঁর ছবি মনিকর্ণিকা মুক্তি পাওয়ার পরই শুভেচ্ছা জানাতে ফোন করেছিলেন সুশান্ত। 

68

সেদিন দীর্ঘক্ষণ কথা হয় তাঁর সঙ্গে। অঙ্কিতাকে রিয়ার বিষয় একাধিক কথায় সেদিন বলেছিলেন সুশান্ত। রিয়ার সঙ্গে ভালো ছিলেন না অভিনেতা।

78

শারীরিক নির্যাতন থেকে শুরু করে মানসিক নির্যাতনের শিকার হয়েছিলেন সুশান্ত। অঙ্কিতাকে জানিয়েছিলেন তিনি বেরিয়ে আসতে চাইছেন এই সম্পর্ক থেকে।

88

এই তথ্যের প্রমাণও অঙ্কিতা তুলে দেন পুলিশকে। বুধবারই মুম্বই পুলিশ অঙ্কিতার বয়ান রেকর্ড করে। সেখানেই মুখ খোলেন অঙ্কিতা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos