রণবীরের সঙ্গে বিচ্ছেদ, কাপুর পরিবারের ওয়াটস অ্যাপ গ্রুপ থেকে বাদ ক্যাটরিনা, নেপথ্যে কারা

ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্কের পর থেকেই তা চর্চায় আলোতে জায়গা করে নেয়। তবে বেশকিছুদিন এই সম্পর্ক ছিল লোকচক্ষুর আরালে। খবর বেফাঁস হয়েছিল তাঁদের ট্রিপ প্ল্যানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই। তবে দীর্ঘ দিনের এই সম্পর্ক যখন ধীরে ধীরে ভাঙনের পথে এগোয় তখন কী পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন ক্যাটরিনা... 

Jayita Chandra | Published : Jul 30, 2020 7:22 AM IST

19
রণবীরের সঙ্গে বিচ্ছেদ, কাপুর পরিবারের ওয়াটস অ্যাপ গ্রুপ থেকে বাদ ক্যাটরিনা,  নেপথ্যে কারা

দীপিকার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে মজেছিলেন রণবীর কাপুর। যদিও সকলের অলক্ষ্যেই বেশকিছুদিন ছিল সেই সম্পর্ক। 

29

তবে তাঁদের মধ্যে থাকা এই গোপন প্রেম প্রকাশ্যে আসতে খুব বেশিদিন সময় লাগেনি। সামনে এসেছিল তাঁদের ট্রিপের ছবি। এরপর থেকেই শিলমোহর পড়েছিল তাঁদের সম্পর্কে। 

39

দীর্ঘ সাতবছর ধরে চলতে থাকা এই সম্পর্কে যখন ইতি টানেন রণবীর তখন বেশ খানিকটা ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। যদিও এই ভাঙনের পেছনে অনেকটাই দায়ী কাপুর পরিবার। 

49

রণবীর কাপুর এক কথায় তাঁর মায়ের ভক্ত। নীতু কাপুরের কথার খুব একটা অমান্য হন না তিনি। নীতুই প্রথম বলেছিলেন কাপুর পরিবারের ভাবনাকে বুঝতে পারবে না ক্যাটরিনা।

59

এখানেই শেষ নয়, পাশাপাশি নীতু জানিয়েছিলেন সংস্কৃতি বুঝবেন না ক্যটরিনা। বি-টাউনে জল্পনা অনুযায়ী মায়ের কথায় ক্যাটকে ছেড়েছিলেন রণবীর।

69

সম্পর্কে থাকা কালীন তাঁরা নাকি সেরে ফেলেছিলেন বাকদান পর্বও। তাই তাঁকে যুক্ত করা হয়েছিল কাপুর পরিবারের হোয়াটস অ্যাপ গ্রুপেও। 

79

সেই গ্রুপে ছিলেন না ঋষি কাপুর। ঋষি কাপুরকে জয়েন করানোর আগেই ক্যাটকে গ্রুপ থেকে বার করে দিয়েছিলেন ঋতু নন্দা।  

89

যদিও এরপরের সময়টাই ক্যাটের জীবনে সব থেকে সুন্দর বলে দাবি করেন তিনি। তাঁর মতে তিনি নিজেকে সময় দেওয়ার সময় টুকু পেয়েছিলেন। যাতে তিনি নিজেকে নতুন করে গোচ্ছাতে পারেন। 

99

পাশাপাশি ক্যাটও এও জানান, এই সম্পর্কের পর মানুষের ওপর থেকে বিশ্বাস অনেকাংশে কমে গিয়েছে তাঁর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos