আসছে 'পবিত্র রিশতা'র দ্বিতীয় সিজন, এভাবেই সুশান্তকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা

পবিত্র রিশতার মত জনপ্রিয়তা হিন্দি টেলিভিশন জগতে খুব কম ধারাবাহিকই পেয়েছে। সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডের জুটির কারণেই দর্শকের কাছে ধারাবাহিকটি মারাত্মক জনপ্রয়িতা পায়। মাস তিন-চারেকের মধ্যে ধারাবাহিকটি ছেড়ে চলে যান সুশান্ত। বলিউডে সুযোগ পেতেই টেলিজগতকে বিদায় জানান সুশান্ত। তারপরই পড়ে যায় ধারাবাহিকের টিআরপি। হাজারও চেষ্টা করেও আগের টিআরপিতে ধারাবাহিকটি ফেরাতে পারেননি একতা কাপুর। সুশান্ত, পবিত্র রিশতা ছেড়ে দিলেও তিনি মন থেকে খুব যুক্ত ছিলেন ধারাবাহিকটির সঙ্গে। 

Adrika Das | Published : Jul 18, 2020 9:28 AM IST / Updated: Jul 18 2020, 03:01 PM IST

111
আসছে 'পবিত্র রিশতা'র দ্বিতীয় সিজন, এভাবেই সুশান্তকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা

সুশান্তের মৃত্যুর পরই অঙ্কিতা ফের পবিত্র রিশতার জন্য নিচ্ছেন প্রস্তুতি। ধারাবাহিকটি বহুদিন আগে শেষ হয়ে যাওয়া হতাশ হয়েছিলেন ভক্তরা। সুশান্তের পর্বগুলি এখনও বহু সংখ্যক দর্শকরা দেখেন। 

211

যার কারণে ধারাবাহিকটির সুশান্তের পুরনো পর্বগুলি বারে বারে দেখে চলেছে দর্শকমহল। তবে পুরনো পবিত্র রিশতা নিয়ে আর পড়ে নেই অঙ্কিতা। সুশান্তকে সম্মান জানাতে এক নয়া উদ্যোগে নেমে পড়েছেন প্রাক্তন প্রেমিকা।

311

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, অঙ্কিতা, একতা কাপুরের কাছে অনুরোধ জানিয়েছেন পবিত্র রিশতার দ্বিতীয় সিজন তৈরি করতে। 

411

এমনকি অঙ্কিতার এই প্রস্তাবে বেশ খুশি হয়েছেন একতা। দু'জনেরই অনুমান পবিত্র রিশতার দ্বিতীয় সিজন সুশান্তকে শ্রদ্ধা জানানোর সেরা উপায়। একতা ও মনে করেন দ্বিতীয় সিজনের মাধ্যমে সুশান্তকে শ্রদ্ধা জানাতে সক্ষম হবেন তাঁরা। 

511

একতা কাপুরের কাছে নিজের ধারাবাহিকের সিক্যুয়েল তৈরি করা বাঁ হাতের খেল। কসৌটি জিন্দাগি কি, নাগিন-এর মত জনপ্রিয় ধারাবাহিকের দ্বিতীয় সিজন বা সিক্যুয়েল নিয়ে এসেছেন। 

611

আর প্রতিটি সিজন এবং সিক্যুয়েলই দর্শকমহলে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। দিন কতক আগেই অঙ্কিতা, একতার সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেন। 

711

পবিত্র রিশতা, ধারাবাহিকটি একতার খুব প্রিয় ধারাবাহিকের মধ্যে একটি। যার জন্য তিনিও অঙ্কিতার প্রস্তাবে উৎসাহিত হয়ে ওঠেন। নিজের স্ক্রিপ্ট রাইটারদের সঙ্গে শীঘ্রই বসবেন প্রযোজক। 

811

দিন কতক আগে প্রয়াত অভিনেতার পুরনো একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আবেগে ভরেছিল অনুরাগীরা। মহেন্দ্র সিং ধোনি ছবির প্রচারের সময় এ কথা এক সাক্ষাৎকারে বলেছিলেন সুশান্ত। তিনি স্পষ্ট জানান, অঙ্কিতার সঙ্গে থাকতে চান।

911

অঙ্কিতা খুব সুন্দরী, তাই তিনি খানিক ভয়েতেও থাকেন। বেশি সময় নষ্ট করতে চান না। তিনি বলেন, "প্রায় সাড় ছয় বছর ধরে অঙ্কিতা ভীষণ ধৈর্য রেখেছে, খুবই ভালবেসেছে আমায়। আর আমার সঙ্গে থাকতে খুবই উৎসাহী ও। আমি কোনও রিস্ক নিতে চাই না।" 

1011

"ও ভীষণ সুন্দরী। তাই ভয়টাও একটু বেশি। আমি শুধু ওর সঙ্গে থাকতে চাই। ওকে ছাড়া আমি থাকতে পারব না।" সম্পর্ক নিয়েও তিনি বলেন, "যে কেউ চাইলে নিমেষে সম্পর্ক ভএঙে দিতে পারে। আবার কেউ চাইলে একটা সম্পর্কে থাকতে নিজের সবটুকু চেষ্টা করে যাবে।" 

1111

প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে সুশান্তের মৃত্যুর পর থেকেই সম্পূর্ণ ভেঙে পড়েছেন। কথা বলতে নারাজ কারও সঙ্গে। সুশান্তের মৃত্যুর দিন তাঁকে ধরা গিয়েছিল পাপাৎরাজীর ক্যামেরার সামনে। অন্যদিকে প্রয়াত অভিনেতার বাড়ির পাশেও দাঁড়িয়েছিলেন তিনি। তবে এই মুহূর্তে একা থাকতে চান অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos