'অভিযোগ প্রমাণিত না হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব', সুশান্তের মৃত্যুর তদন্তে ফুঁসে উঠলেন কঙ্গনা

সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। ফের আওয়াজ তুললেন কঙ্গনা।  কঙ্গনা দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর তদন্তে তিনি যা দাবি করেছেন, তা প্রমাণিত না হলে সবথেকে মর্যাদাপূর্ণ পুরস্কার 'পদ্মশ্রী' ফিরিয়ে দেবেন, যা নিয়েই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

Riya Das | Published : Jul 18, 2020 8:24 AM IST

18
'অভিযোগ প্রমাণিত না হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব', সুশান্তের মৃত্যুর তদন্তে ফুঁসে উঠলেন কঙ্গনা

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া।  তার মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। 

28

সুশান্তের মৃত্যুর পরই তিনি বলিউডের নেপোটিজমকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন। তাবড় তাবড় প্রভাবশালীরা উঠে এসেছিল  কঙ্গনার  অভিযোগে।

38

সুশান্তের মৃত্যুতে তিনি কিছু  বলতে চান, কেন তাকে ডাকা হচ্ছে না এই নিয়েও তিনি প্রশ্ন তুলেছিলেন।

48

কঙ্গনা এবার দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর তদন্তে তিনি যা দাবি করেছেন, তা প্রমাণিত না হলে সবথেকে মর্যাদাপূর্ণ পুরস্কার 'পদ্মশ্রী' ফিরিয়ে দেবেন অভিনেত্রী। এই মন্তব্য প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

58

তিনি আরও জানিয়েছেন, তিনি এমন ধরনের ব্যক্তি নন, যে তিনি শুধু প্রচারের জন্য এগুলো বলছেন।

68

সুশান্তের মৃত্যুর পরই একটি ভিডিও শেয়ার করেছিলেন কঙ্গনা। তিনি বারবার দাবি করেছিলেন। এটা আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন। এমনকী সুশান্তের পরিবারও এটিকে আত্মহত্যা বলে মানেন না।

78

কঙ্গনা আরও জানিয়েছেন, তার নিজের মতোন সুশান্তকেও কি জোর করে আত্মহত্যার কথা মাথায় ঢুকিয়ে দেওয়া হয়েছিল।

88

তবে কি সুশান্তও এই পরিস্থিতির শিকার হয়েছিলেন, একাধিক প্রশ্ন তুলেছেন কঙ্গনা। তিনি আরও বলেছেন সুশান্তের সঙ্গে এই কাজটি কে বা কারা করেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos