'হাসি তো ফাসি ফিরিয়েছিলেন সুশান্ত, চেয়েছিলেন ধর্ম-যশরাজ-এ কাজ করতে', বিস্ফোরক অনুরাগ

সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকে একের পর এক তারকা তোপের শিকার হতে থাকে। একদিকে বহিরাগত অন্যদিতে নেপোটিজম, একদিকে বলিউডের অন্দরমহলের ঝড় অন্যদিকে নেটদুনিয়ার তরজা, একাধিক তোপের পর এবার সুশান্তকে নিয়ে অনুরাগ কাশ্যপ মুখ খুললেন, জানালেন সুশান্তও ফিরিয়েছিলেন তাঁর ছবি। 

Jayita Chandra | Published : Jul 24, 2020 9:23 AM IST

110
'হাসি তো ফাসি ফিরিয়েছিলেন সুশান্ত, চেয়েছিলেন ধর্ম-যশরাজ-এ  কাজ করতে', বিস্ফোরক অনুরাগ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই একপ্রকার গর্জে উঠেছে নেট মহল। কোন কোন অভিনেতা তাঁকে কোণ ঠাঁসা করেছিলেন, কোন কোন পরিচালক তাঁকে কাজে নেয়নি উঠছে প্রশ্ন। 

210

সজন পোষণের তালিকা থেকে বাদ পড়েনি পরিচালক অনুরাগ কাশ্যপের নাম। কঙ্গনার সঙ্গে বিবাদে জড়িয়ে একের পর এক তথ্য সোশ্যাল মিডিয়ায় উগরে দেন দুজনেই। 

310

এবার অনুরাগ খোলসা করলেন, সুশান্তকে দূরে ঠেলে দেওয়ার তালিকাতে পড়ে না তাঁর নাম। বরং সুশান্তই ফিরিয়েছিলেন অনুরাগকে। 

410

डायरेक्टर अनुराग कश्यप अक्सर सरकार पर निशाना साधने को लेकर चर्चा में बने रहते हैं, लेकिन कोविड-19 से जंग में वो भी उतर गए हैं और देश के लिए फिल्‍म 'गैंग्स ऑफ वासेपुर' के लिए जीती फिल्‍मफेयर ट्रोफी को नीलाम करने का फैसला किया है। उन्‍होंने ट्विटर पर कहा कि सबसे ज्‍यादा बोली लगाने वाले को 2013 में मिली यह ट्रोफी मिलेगी।

510

সুশান্ত সিং রাজপুতের তখন সবে মাত্র দুটি ছবি মুক্তি পেয়েছে, পিকে ও কাই পো চে, তখনই অনুরাগ ও মুকেশ ছাবড়া ডেকে পাঠিয়েছিলেন সুশান্তকে।

610

তাঁদের হাতে ছিল হাসি তো ফাঁসি ছবির প্রস্তাব। সেই ছবি করার কথা জানিয়েছিলেন তাঁরা সুশান্ত, সুশান্তই ছিল তাঁদর প্রথম পছন্দ। 

710

কিন্তু সুশান্ত তখন যশরাজ ফিল্মকে বেছে নিয়েছিলেন, এবং শুদ্ধ দেশি রোম্যান্স ছবির করেন। সেখানে পরিণীতি ও সুশান্ত জুটি বাঁধে। 

810

এখানেই শেষ নয়, অনুরাগের কথায়, সুশান্ত চাইতেন বড় ব্যানার। ২০১৬ সালে আরও একটা গল্প লেখেন অনুরাগ, মুকেশ আবারও বলেন যে সুশান্তকে নেওয়া হোক। 

910

রাগ-অভিমানের কোনও প্রশ্নই নেই, এমন তো প্রায়ই হয়ে থাকে বিনোদন জগতে। তাই তিনি আরও সুশান্তকে ডেকে পাঠান। 

1010

তখন ধোনি বায়োপিক সবে মাত্র মুক্তি পেয়েছে। সুশান্ত স্ক্রিপ্ট শোনেন, কিন্তু তারপর আর ফোনে যোগাযোগ করেননি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos