'অনেক কঠিন লড়াইয়ে আমার পাশে দাঁড়িয়েছে কঙ্গনা', তবে কি টুইট যুদ্ধে হার মানলেন 'মিনি মহেশ'

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া। সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়াতেও অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, স্বরা ভাস্করদের সঙ্গে টুইট তরজা চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।  সম্প্রতি 'মিনি মহেশ ভাট' বলে অনুরাগকে  কটাক্ষ করেও বিতর্ককে আরও বাড়িয়েছেন। টুইট যুদ্ধে ক্রমাগত বেড়েই চলেছে। সম্প্রতি এত বিতর্কের মধ্যেই কঙ্গনা যে তার ভাল বন্ধু, অনেক বিপদেই তার পাশে ছিলেন তিনি, তা অকপটে স্বীকার করে নিলেন পরিচালক। তবে কি কুইনের কাছে হার মানলেন পরিচালক অনুরাগ, জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।
 

Riya Das | Published : Jul 25, 2020 5:29 AM IST / Updated: Jul 25 2020, 01:14 PM IST

19
'অনেক কঠিন লড়াইয়ে আমার পাশে দাঁড়িয়েছে কঙ্গনা', তবে কি টুইট যুদ্ধে হার মানলেন 'মিনি মহেশ'

সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। শুধু তাই নয়, নেপোটিজম বিতর্কে কঙ্গনা রানাউতের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন অনুরাগ কাশ্যপ।

29

টুইটার তরজা ক্রমাগত বেড়েই চলেছে। থামার কোন নাম নেই। সম্প্রতি এক নেটিজেন অনুরাগ কাশ্যপকে ট্যাগ করে কঙ্গনার একটি সাক্ষাৎকার পোস্ট করেছেন।

39

নেটিজেন চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন, 'বম্বে ভেলভেট' ফ্লপ হওয়ার পর সকলে মিলে যখন অনুরাগকে সমালোচনায় বিদ্ধ করেছিল তখন একমাত্র কঙ্গনাই পরিচালককে সমর্থন করেছিল।

49

কঙ্গনার সঙ্গে প্রয়াত অভিনেতা ইরফান খানের যখন বলিউড নিয়ে আলোচনা চলছে,  যখন তিনি বলিউডের পরিবর্তন আনার বিষয়টি তুলে ধরেন, ঠিক তখন অনুরাগের 'বম্বে ভেলভেট' নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা।

59

সামান্য একটা ছবি বক্স অফিসে হিট না হওয়ায় লোকে এও বলতে শুরু করেছিল কীভাবে একজনকে মেরে ফেলতে পারে। এত সমালোচনার মধ্যেও পরিচালকের পাশে দাঁড়িয়েছিলেন কঙ্গনা।

69

অবশেষে নেটিজেনের শেয়ার করা ভিডিওটিতে অনুরাগ মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন, হ্যাঁ কঙ্গনা আমার পাশে সবসময়েই থাকত। শুধু তাই নয়, অনেক কঠিন সময়েও ও আমার পাশে দাঁড়িয়েছিল।

79

অনুরাগও এও জানিয়েছেন, আসলে আপনারা যারা ওকে ব্যবহার করছেন, তারা ওর শক্র, আমি নই।

89

অনুরাগের এই উত্তরেই জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনের অন্দরে।

99

নেটিজেনরা বলতে শুরু করেছেন তবে কি টুইট যুদ্ধে কঙ্গনার কাছে হার মেনে নিলেন অনুরাগ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos