তিন ঘন্টায় ১০/১০ রেটিং, হলি-বলির সমস্ত রেকর্ড ভাঙল সুশান্তের 'দিল বেচারা'

ঠিক সন্ধে সাড়ে সাতটা। ডিজনি হটস্টার ফোনে, ল্যাপটপে খুলে 'দিল বেচারা'র জন্য বসেছিল গোটা দেশ। সাড়ে সাতটা বাজতেই ঝড়ের গতিতে দর্শকসংখ্যা বেড়ে গিয়েছে হটস্টারে। আজ আর রাতে নেটফ্লিক্স আর চিল নয়, সুশান্তকে শেষবারের মত সিনেপর্দায় দেখার লোভ সম্বরণ না করেই হটস্টারে মুখ গুঁজেছে নেটিজেনরা। সাবস্ক্রাইবার সহ আনসাবস্ক্রাইবাররাও দেখার সুযোগ পাচ্ছে এই ছবির। আর তাতেই সবচেয়ে বড়ো উপহার পেলেন সুশান্ত। ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে আইএমডিবি-তে ১০/১০ রেটিং পেল 'দিল বেচারা'।

Adrika Das | Published : Jul 24, 2020 5:47 PM IST

110
তিন ঘন্টায় ১০/১০ রেটিং, হলি-বলির সমস্ত রেকর্ড ভাঙল সুশান্তের 'দিল বেচারা'

কেবল বলিউড না হলিউডের সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিলেন প্রায়ত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বেঁচে থাকতে বোধহয় এত ভালবাসা তিনি পাননি। 

210

মুক্তির তিন ঘন্টায় এমন রেটিং কোনও ছবিই আজ পর্যন্ত পায়নি। চলচ্চিত্র জগতের ইতিহাস পাল্টে ফেলল সুশান্তের 'দিল বেচারা'। এই দিন তিনি যদি বেঁচে থাকতে দেখতে পেতেন কি না সে নিয়ে সন্দেহ রয়েছে।

310


শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠবে সুশান্ত সিং রাজপুতের মুখ, সেই হাসি। তারপর বাকি ছবি গুলোর মত 'দিল বেচারা'ও উঠবে আরকাইভের অ্যালবামে। আজ সেই অপেক্ষার অবসান ঘটল। 

410

সুশান্ত-ভক্তরা ইতিমধ্যেই ছবির প্রশংসায় পঞ্চমুখ। ছবিটির জন্য আবেগে ভরে উঠছে জনা কয়েক বলিউড তারকারাও। অনুষ্কা শর্মা, সারা আলি খান, রাজকুমার রাও, কার্তিক আরিয়ান, কৃতি স্যানন সহ অনেকেই সুশান্তের শেষ ছবির মুক্তির আগে নিয়েছিলেন নয়া শপথ।

510

ছবিটি একসঙ্গে দেখার শপথগ্রহণ করেছিলেন অভিনেতা-অভিনেত্রীরা। নিজেদের সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ছবি দিল বেচারার পোস্টার শেয়ার করে সকলকে একসঙ্গে ছবিটি দেখার কথা অনুরোধ করছেন।

610

২৪ জুলাই। আজকের দিনটির জন্য অধীর আগ্রহে বসে ছিল গোটা দেশ। প্রেক্ষাগৃহে কোনও সুপারস্টারের ছবি মুক্তি পেলে যে উত্তেজনা সিনেপ্রেমীদের মধ্যে থাকে, তার চেয়ে কয়েক গুণ বেশি উত্তেজনা ছড়িয়েছে সকলের মধ্যে। 

710

দিল বেচারার প্রতিটি আপডেট সুশান্ত-ভক্তদের জন্য কতখানি গুরুত্বপূর্ণ তা বলে বোঝাবার নয়। ছবির ট্রেলারের লাইকের বোতামে এখনও পড়ছে ক্লিক। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলারে রেকর্ড গড়েন প্রয়াত অভিনেতা। 

810

না থেকেও গড়ে দিয়ে গিয়েছেন একের পর এক ইতিহাস। ২৪ ঘন্টার মধ্যেই ৪.৮ মিলিয়ন লাইকস পেয়েছে ট্রেলারটি। রেকর্ড ভেঙেছে হলিউডেরও। অ্যাভেঞ্জার্স এন্ডগেমের ট্রেলারকে ছাপিয়ে গেল গিয়েছে বেচারার ট্রেলার। 

910

একদিনে ২.৯ মিলিয়ন লাইকস পেয়েছিল অ্যাভেঞ্জার্স এন্ডগেম। হলিউড এই ছবিকেই টপকে গিয়েছে সুশান্তের দিল বেচারা। ৬ জুলাই বিকেল চারটে নাগাদ মুক্তি পায় সুশান্তের শেষ ছবির ট্রেলার। 

1010

ইউটিউবে এক নম্বর ট্রেন্ডিংয়ে চলে আসে ছবিটির ট্রোলার। ছবিটির সঙ্গে জড়িয়ে রয়েছে অনুরাগীদের আবেগ। প্রয়াত অভিনেতা সুশান্তের শেষ ছবিটি নিয়ে যে উত্তেজনা মাস খানেক আগেও ছিল না, তা এখন তুঙ্গে উঠেছে। ক্রমশ বেড়ে চলেছে উৎসাহ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos