একরত্তিকে ছেড়ে চরম ঘনিষ্ঠতা, বিরাটকে জড়িয়ে ধরে এ কী করছেন অনুষ্কা, মুহূর্তে ভাইরাল

সদ্যই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান। ফুটফুটে কন্যাসন্তান জন্ম দেওয়ার মাত্র ১১ দিনের মাথাতেই পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। প্রথম সন্তানের জন্মের পর বিরাট-অনুষ্কার ফের মাখোমাখোা রসায়ন ধরা পড়ল নেটদুনিয়ায়। একরত্তিকে ছেড়ে কোথায় ছুটি কাটাচ্ছেন বিরুষ্কা, প্রশ্ন তুলল নেটিজেনরা। 

Riya Das | Published : Feb 20, 2021 3:30 AM IST / Updated: Feb 20 2021, 09:13 AM IST

18
একরত্তিকে ছেড়ে চরম ঘনিষ্ঠতা,  বিরাটকে জড়িয়ে ধরে এ কী করছেন অনুষ্কা, মুহূর্তে ভাইরাল


ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা।

28

মেয়ের জন্মের ২১ দিন পরেই সদ্যোজাত  কন্যার ছবি প্রকাশ্যে এনেছিলেন বিরুষ্কা। এবার একরত্তিকে ছেড়ে ইয়টে রোম্যান্সে মত্ত বিরাট-অনুষ্কা। দুজনের মাখোমাখো রোম্যান্স রীতিমতো মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

38


নীল সমুদ্রের মাঝে ইয়টে বিরাটকে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন অনুষ্কা। মুহূর্তের মধ্যে ছবি দেখে নেটদুনিয়ায় ঝড় উঠেছে।

48


বিরাট-অনুষ্কার সঙ্গে কে এল রাহুল, ময়ঙ্ক আগরওয়ালকেও দেখা গেছে। কিন্তু ছবিতে কোথায় ছোট্ট ভামিকাকে দেখা যায়নি। মেয়েকে ছেড়ে কোথায় গেলেন অনুষ্কা, প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

58


বিষয়টি একটু খোলসা করে বলা যাক, ছবিটি ২০১৯ সালের। ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল ভারত। সেখানেই বিরাটদের চিয়ার আপ করতে গিয়েছিলেন অনুষ্কা।

68


পুরোনো ভ্যাকেশনের ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। হট প্যান্ট, হালকা পিচ রঙের জামা-তেই নজর কেড়েছেন অনুষ্কা।

78

 

বর্তমানে ভামিকাকে নিয়ে ব্যস্ত অনুষ্কা। তার পরিচর্যা করেই সময় কাটছে মায়ের। কিন্তু মাঝেমধ্যেই নিজেদের পুরোনো ছবি শেয়ার করে দুজনেই। এবারেও তেমনটাই করেছেন।

88

সন্তান জন্ম দেবার ১ মাসের মধ্যেই পুরোনো রোজনামচায় ফিরেছেন অনুষ্কা শর্মা। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা যেন বুঝিয়ে  দিয়েছেন অনুষ্কা। সেক্সি মাম্মার ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos