Anushka Sharma : নিজের শরীরকে ঘৃণা, ভামিকা জন্মের পর কেন এমন মনে হয়েছিল অনুষ্কার

চলতি বছরের ১১ জানুয়ারি  ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা। মেয়ের বয়স ১০ পেরোতেই সেক্সি মারকাটারি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছেন অনুষ্কা। উপচে পড়ছে ভরা যৌবন। তাকে দেখে কে বলবে যে তিনি সদ্য মা হয়েছেন। সম্প্রতি প্রথমসারির সংবাদমাধ্যেমে অন্তঃসত্ত্বাকালীন অনুভূতির কথা শেয়ার করেছেন অনুষ্কা শর্মা।
 

Riya Das | Published : Nov 13, 2021 6:46 AM IST

19
Anushka Sharma : নিজের শরীরকে ঘৃণা, ভামিকা জন্মের পর কেন এমন মনে হয়েছিল অনুষ্কার

চলতি বছরের শুরুতেই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । ১১ জানুয়ারি বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)।  

29

মেয়ের বয়স ১০ পেরোতেই সেক্সি মারকাটারি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছেন অনুষ্কা(Anushka Sharma)। উপচে পড়ছে ভরা যৌবন। তাকে দেখে কে বলবে যে তিনি সদ্য মা হয়েছেন। সুপারহট অনুষ্কার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে ভক্তদের।

39


 সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা(Anushka Sharma) । সম্প্রতি প্রথমসারির সংবাদমাধ্যেমে অন্তঃসত্ত্বাকালীন অনুভূতির কথা শেয়ার করেছেন অনুষ্কা শর্মা।

49


অনুষ্কা শর্মা (Anushka Sharma) জানিয়েছেন. অন্তঃসত্ত্বা কালীন তিনি মনে করতেন সন্তান জন্মের পর নিজের প্রতি এতটাই রাগ-অভিমান তৈরি হবে যে তিনি নিজেকেই ঘৃণা করতে শুরু করবেন।

59

সাক্ষাৎকারে অনুষ্কা (Anushka Sharma) ফাঁস করেছেন, সন্তান জন্মের পর তিনি নিজের ত্বক নিয়ে অনেক বেশি আগের তুলনায় স্বাচ্ছন্দ্য বোধ করেন। এমনকী নিজের শরীরও আগের মতো টোনড নেই।  মা হওয়ার পর শরীরে অনেক পরিবর্তন এসেছে।

69

সাক্ষাৎকারে অনুষ্কা (Anushka Sharma)  আরও বলেন, একসপ্তাহ আগে আমি আমার এক বন্ধুকে বলছিলাম, যে এই বিষয়টা নিয়ে আমি কতটা চাপে ছিলাম। তবে শুধু চাপে নয় মারাত্মক ভয়ও পেয়েছিলাম। কারণ মেয়েরা মা হওয়ার আগে ও পরে একটা বিশেষ সময়ের মধ্যে দিয়ে যায়।

79

অনুষ্কার (Anushka Sharma) মতে, এই প্রতিটি বিষয় নিয়ে নিজে অত্যন্ত সচেতন হওয়া সত্ত্বেও আমি চিন্তায় ছিলাম। বারেবারে মনে হচ্ছিল, আমিও কি আমার শরীরকে ঘৃণা করছি। আমার মনে হচ্ছিল আমার শরীর আগের মতো আর থাকবে না। এমনকী টোনড ফিগারও আর পাবো না।

89

অনুষ্কা (Anushka Sharma) জানিয়েছেন , মা হওয়ার পর থেকে এই বিষয়গুলি নিয়ে বিশেষ সচেতন অনুষ্কা। শরীরচর্চা শুরু করে দিয়েছেন জোরকদমে। তবে আগের তুলনায় ত্বক নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করি। ফিগার আমার পারফেক্টই ছিল।

99


অনুষ্কা(Anushka Sharma)  বলেন, তিনি এখন আর আগের মতো ছবি নিয়ে যাচাই করেন না। তাকে যেমনই দেখতে লাগুক না কেন নিজেকে তেমন ভাবেই গ্রহণ করেন। কারণ অনুষ্কা একদমই চান না ভামিকা কোনও অভাব-অনুভূতি  অনুভব করুক, যেটা মহিলাদের করানো হয়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos