Bikini Bebe : সুডৌল বক্ষের খাঁজে উপচে পড়ছে ভরা যৌবন, বিকিনি লুকে হট পোজ বলি নায়িকাদের

 বি-টাউনে কেউ কাউকে একচুল জমি ছাড়তেও নারাজ। বলিউড অভিনেতা-অভিনেত্রীরা শুধু  অভিনয় দক্ষতাই নয়, বরং তাদের হট অ্যান্ড সেক্সি চেহারার জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন।। বলিউডের এমন কয়েকজন অভিনেত্রী আছেন যারা বিকিনিতে রীতিমতো আগুন জ্বালিয়েছেন। সাহসী বিকিনি ছবি দিয়ে পর্দা কাঁপিয়েছেন যে বলি অভিনেত্রীরা,  রইল লাস্যময়ীদের বিকিনি লুক।

Riya Das | Published : Nov 13, 2021 2:56 AM IST

111
Bikini Bebe : সুডৌল বক্ষের খাঁজে উপচে পড়ছে ভরা যৌবন, বিকিনি লুকে হট পোজ বলি নায়িকাদের

প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra):  দেশি গার্ল তথা পপ তারকা নিক জোনাসের স্ত্রী প্রিয়ঙ্কা চোপড়া আলাদা করে আর কোনও পরিচয়ের দরকার নেই। তার গ্ল্যামার থেকে অভিনয় দক্ষতা সকলকেই অবাক করেছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রী প্রিয়ঙ্কার (Priyanka Chopra) টোনড ফিগারে বিকিনিতে  পোজ দিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম করেছেন।

211


দীপিকা পাড়ুকোন (Deepika Paducone) : দক্ষিণ ভারতীয় মডেল হিসেবেই কেরিয়ার শুরু দীপিকার (Deepika Paducone। তার নিঁখুত সৌন্দর্য ফোটোগ্রাফারদেরও আকর্ষণ করেছিল। তার টোনড অ্যাবস, হাইট, ছিপছিপে মেদহীন শরীরে বিকিনি লুকে রীতিমতো আগুন জ্বালিয়েছিলেন তিনি (Deepika Paducone)।

311

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : রব নে বনা দি জোড়ি ছবিতে শাহরুখের বিপরীতে ডেবিউ করেছিলেন অনুষ্কা শর্মা। কিন্তু  লেডিজ ভার্সেস রিকি ভেল ছবিতে (Anushka Sharma) বিকিনি লুকে তিনি সবাইকে অবাক করে দিয়েছিলেন।

411


আলিয়া ভাট (Alia Bhatt) :  বলি অভিনেত্রী আলিয়া ভাট প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন। মারকাটারি চাবুক ফিগারে বিকিনি লুকে তাবড় তাবড় অভিনেত্রীদের তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া ভাট(Alia Bhatt)।

511


ক্যাটরিনা কাইফ (katrina Kaif) : বলিউডের শুরুতেই সেক্সি তকমা পেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। বি-টাউনের গ্ল্যামারাস কুইনের বিকিনি অবতার সকলকেই অবাক করে দিয়েছে (katrina Kaif)। তার নিঁখুত চেহারার সৌন্দর্য মুগ্ধ নেটিজেনরা।

611

সারা আলি খান (Sara Ali Khan) : বলিউডে ডেবিউ করেই সইফ কন্যা নজর কেড়েছে নেটিজেনদের। ৯০ কেজি ওজন ঝরিয়ে টোনড ফিগারে সকলকে হতবাক করেছেন সারা আলি খান (Sara Ali Khan)। বিকিনি পরে ভাই ইব্রাহিমের সঙ্গে পোজ দিয়ে নেটিজেনদের নজরে পড়েছিলেন সারা।

711

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan ) : প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চনকে বিশ্বের সর্বাধিক সুন্দরী মহিলা বলে মানা হয়। বলিউড ছাড়া হলিউডেও তিনি সমান জনপ্রিয়। 'ধুম ২' ছবিতে হৃত্বিকের সঙ্গে লিপলকের দৃশ্যে এবং বিকিনি লুকে নজর কেড়েছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan ) ।

811

সোনম কাপুর (Sonam Kapoor) : সোনম কাপুরও বিকিনি লুকে নজর কেড়েছিলেন। টু পিসের গোলাপী বিকিনিতে ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন অভিনেত্রী।
 

911

সানি লিওন (Sunny leone) : প্রাক্তন পর্ণ তারকা সানি লিওন তার হট অবতারে শুরুতেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন বলিউডে। বিকিনি লুকে রূপোলি পর্দায় আগুন ধরিয়ে নেটিজেনদের নজর কেড়েছেন সানি লিওন (Sunny leone) :।

1011


দিশা পাটানি (Disha Patani) :  বলিউডের নবাগত অভিনেত্রী দিশা পাটানি বলিউডে ডেবিউ করেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। মাঝেমধ্যেই বিভিন্ন হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করেন  দিশা। বিকিনি লুকেও বাজিমাত করেছেন দিশা (Disha Patani) ।  

1111

ইলিয়ানা  ডিক্রুজ (Ileana D'Cruz)  : বলি অভিনেত্রী ইলিয়ানা  ডিক্রুজ সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। ফ্ল্যাট অ্যাবস, সেক্সি মারকাটারি চাবুক ফিগারে রাতের ঘুম উড়িয়েছেন বলি ডিভা। বিকিনি লুকে ভক্তদের পাগল করেছেন বলি ডিভা ইলিয়ানা  ডিক্রুজ (Ileana D'Cruz)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos