'মম টু বি' অনুষ্কার কম্ফি নীল ড্রেস, এই পোশাক পৌঁছে যাবে আপনার কাছে, জেনে নিন কীভাবে

অনুষ্কা শর্মা বিরাট কোহলির সবকিছুই যেন রূপকথার মত। তাঁদের প্রেমকাহিনি থেকে শুরু করে বিয়ে সমস্তই ভক্তদের কাছে স্বপ্নের মত। সেই রূপকথা থেকে এখন তাঁদের নতুন পথচলা। দুই থেকে এবার তিন হতে চলেছেন খুব শীঘ্রই। হঠাৎ বিয়ে করে যেমন চমকে দিয়েছিলেন বিরুষ্কা তেমনই আসন্ন সন্তানের খবর দিয়ে চমক দিয়েছেন তাঁরা। প্রথম সন্তানের আসার আগেই চলছে বিভিন্ন প্রস্তুতি। এই মুহূর্তগুলিই আনন্দে ভরে উঠছেন অনুষ্কা।

Adrika Das | Published : Oct 15, 2020 1:30 PM IST

18
'মম টু বি' অনুষ্কার কম্ফি নীল ড্রেস, এই পোশাক পৌঁছে যাবে আপনার কাছে, জেনে নিন কীভাবে

কখনও বেবি বাম্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা। অন্তঃসত্ত্বা অবস্থায় স্যুইমিং পুলে ডুব দিতে প্রস্তুত তিনি। 

28

কালো রঙের স্যুইমওয়ার পরে জলে নেমেছিলেন তিনি। এই সময় নিজেই নিজেকে প্যাম্পার করতে ব্যস্ত অনুষ্কা। বিনোদন জগৎ থেকে বহু দূরে আসন্ন সন্তান এবং নিজের মানসিক ও শারীরিক সুস্থতার কথা চিন্তা করছেন তিনি।

38

যার জেরে মাঝে দিন কতক আগে সমুদ্রসৈকতে ছুঁটে গিয়েছিলেন তিনি। সেখানেই সময় কাটিয়েছিলেন একান্তে। 

48

অনুষ্কা ছবিটি আপলোড করে লিখেছেন, "মা হওয়ার চেয়ে বিশেষ অনুভূতি আর হয় না।" বিরাট কোহলি পোস্টে লিখেছেন, "আমার গোটা পৃথিবীটা একটা ছবির মধ্যেই রয়েছে।"

58

নানা পোস্টের মাঝেই ম্যাটারনিটি ফ্যাশন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে মম টু বি অনুষ্কা। আইপিএল ২০২০-র চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ চালকালীন তিনি প্রস্তুত ছিলেন গ্যালেরিতে।  

68

নীল রঙের একটি ড্রেস পরেছিলেন অনুষ্কা। যার দাম মাত্র দু'হাজার টাকা। বলিউডের তারকারা সাধারণত লাখখানেক খরচা করেন একটি আউটফিটে।
 

78

সেখানেই মাত্র ২০০০ টাকার এই পোশাকেই নিজেকে সাজিয়ে তুলেছেন অনুষ্কা। এই ধরণের পোশাক যেকোনও অনলাইন সাইটে একটু খুঁজলেই পাওয়া যাবে। 

88

অন্তঃসত্ত্বা অবস্থায় অত্যন্ত সাধারণ, আরামদায়ক পোশাক পরা অত্যন্ত প্রয়োজন। সেই উদাহরণ দিলেন অনুষ্কা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos