লিভ-ইন, সেক্স এতটাই ঠিকাছে, জর্জিয়াকে সঙ্গীর পরিচয় দিতে কেন চান না মালাইকার প্রাক্তন আরবাজ ?

২০১৬ সালে বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বিচ্ছেদ হলেও ছেলের জন্যই আজও কোথায় একটা যোগাযোগ রয়ে গেছে আরবাজ ও মালাইকার। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।  অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। দেখতে দেখতে ৬ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন  জর্জিয়া ও আরবাজ। একসঙ্গে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। কারণ জানলে অবাক হবেন।
 

Riya Das | / Updated: May 10 2022, 07:30 AM IST

19
লিভ-ইন, সেক্স এতটাই ঠিকাছে, জর্জিয়াকে সঙ্গীর পরিচয় দিতে কেন চান না মালাইকার প্রাক্তন আরবাজ ?

মালাইকা আরোরা  এবং আরবাজ খান। একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি।  কিন্তু দুজনেই এখন আলাদা। সালটা ২০১৭। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।

29

২০১৬ সালে বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বিচ্ছেদ হলেও ছেলের জন্যই আজও কোথায় একটা যোগাযোগ রয়ে গেছে আরবাজ ও মালাইকার। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।

39

দেখতে দেখতে ৬ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন  জর্জিয়া ও আরবাজ।

49

লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। এমনকী সেকথা সংবাদমাধ্যমে বলতেও অসন্তোষ প্রকাশ করেছেন আরবাজ খান।

59

সম্প্রতি এক সাক্ষাৎকারে জর্জিয়াকে নিয়ে প্রশ্ন উঠলে আরবাজ সটান জানান, জর্জিয়াকে স্রেফ প্রেমিকা কিংবা বান্ধবী বলতে যথেষ্ঠ আপত্তি রয়েছে তার। জর্জিয়ার নিজস্ব একটু সুপরিচিতি রয়েছে। এবং সেটা নাকি ওর নিজের প্রচেষ্টা ও পরিশ্রমের ফলেই সম্ভব হয়েছে। তাই ওকে প্রেমিকা বলাটা অত্যন্ত অপমানজনকও হাস্যকর।
 

69

আরবাজ আরও জানিয়েছেন, আমার পরিচয়েই জর্জিয়ার পরিচয়, এই বিষয়টি বন্ধ করা হোক। প্রত্যেকেরই উচিত, তার প্রাপ্য সম্মান দেওয়া। ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়া একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আরবাজই তাকে বলিউড কেরিয়ারে সাহায্য করেছিল।

79


বর্তমানে মুম্বইতেই আরবাজের উপহার দেওয়া একটি ফ্ল্যাটে থাকেন জর্জিয়া। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই দাবি করেন জর্জিয়া। যদিও গুজবে কোনও আপত্তি নেই আরবাজের প্রেমিকার।
আরবাজ খানের চেয়ে বয়সে ২২ বছরের ছোট জর্জিয়া। মালাইকার সঙ্গে ডিভোর্সের পর থেকে আরবাজ জিজ্ঞাসা করেছিলেন তার জীবনে বিশেষ ব্যক্তির আগমন ঘটেছে।
 

89


ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।  বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল তাদের। মালাইকা আরোরা এবং আরবাজ খানের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল। মালাইকা আরোরা  এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  কিন্তু দুজনেই এখন আলাদা। 

99

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।  অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos