লিভ-ইন থেকে গোপনে সহবাস, প্রেমিকার পরিচয় প্রকাশ্যে আনতে নারাজ, কিসের এত ভয় আরবাজের

দেখতে দেখতে ৪ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। দেখতে দেখতে ৪ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। এমনকী সেকথা সংবাদমাধ্যমে বলতেও অসন্তোষ প্রকাশ করেছেন আরবাজ খান।
 

Riya Das | Published : Sep 17, 2021 3:47 AM IST / Updated: Sep 17 2021, 09:19 AM IST

18
লিভ-ইন থেকে গোপনে সহবাস, প্রেমিকার পরিচয় প্রকাশ্যে আনতে নারাজ, কিসের এত ভয় আরবাজের

মালাইকা আরোরা  এবং আরবাজ খান। একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি।  কিন্তু দুজনেই এখন আলাদা। সালটা ২০১৭। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।
 

28

 মালাইকার বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। দেখতে দেখতে ৪ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। 
 

38

লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। এমনকী সেকথা সংবাদমাধ্যমে বলতেও অসন্তোষ প্রকাশ করেছেন আরবাজ খান।
 

48


সম্প্রতি এক সাক্ষাৎকারে জর্জিয়াকে নিয়ে প্রশ্ন উঠলে আরবাজ সটান জানান, জর্জিয়াকে স্রেফ প্রেমিকা কিংবা বান্ধবী বলতে যথেষ্ঠ আপত্তি রয়েছে তার।
 

58


জর্জিয়ার নিজস্ব একটু সুপরিচিতি রয়েছে। এবং সেটা নাকি ওর নিজের প্রচেষ্টা ও পরিশ্রমের ফলেই সম্ভব হয়েছে। তাই ওকে প্রেমিকা বলাটা অত্যন্ত অপমানজনকও হাস্যকর।

68


আরবাজ আরও জানিয়েছেন, আমার পরিচয়েই জর্জিয়ার পরিচয়, এই বিষয়টি বন্ধ করা হোক। প্রত্যেকেরই উচিত, তার প্রাপ্য সম্মান দেওয়া।

78

বর্তমানে নিজের চ্যাট শো পিঞ্চ -এর নতুন সিজন নিয়ে ব্যস্ত আরবাজ খান। অনুষ্ঠানের প্রথম অতিথি ছিলেন সলমন খান। শোয়ের পরবর্তী এপিসোডে দেখা যাবে  বলিউডের তারকাদের।

88


বর্তমানে মুম্বইতেই আরবাজের উপহার দেওয়া একটি ফ্ল্যাটে থাকেন জর্জিয়া। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই দাবি করেন জর্জিয়া। যদিও গুজবে কোনও আপত্তি নেই আরবাজের প্রেমিকার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos